• শিরোনাম

    লাল শাড়িতে মোহময়ী কিম কার্দাশিয়ান

    ডেনাইট ডেস্ক | ০৪ মার্চ ২০১৮

    লাল শাড়িতে মোহময়ী কিম কার্দাশিয়ান

    কিম কার্দাশিয়ান। সবাই তাকে জানে খোলামেলা ছবি আর জীবনাচারের জন্য। মার্কিন মুল্লুকের রিয়েলিটি টিভি শো সেলিব্রিটি। বিভিন্ন ধরনের আউটফিটে অসাধারণ সব গ্লামারাস লুকে ফটোশুট করে মাথা ঘুরিয়ে দেন ভক্তদের- কখনো এক্কেবারে নিমসুতোয়।

    সেই কিম কার্দাশিয়ান এবার এলেন বাঙালি নারীর আদরণীয় আর আটপৌরে পোশাক শাড়ি গায়ে। তবে শাড়ি যতটা না তার গায়ে ছিল তারচেয়ে ছিল বাইরে বা বাতাসে- ছবি দেখে এমন সন্দেহ হতেই পারে।

    ৩৭ বছর বয়সী রিয়্যালিটি শোয়ের স্টার কিম তার সম্প্রতিক ছবিতে মাত করে দিয়েছেন তার ভক্তদের। সোশ্যাল মিডিয়াও কিমের এই সম্মোহনী ছবির আকর্ষণ এড়াতে পারছে না। ফলে ম্যাগাজিনের এই ছবিগুলো ক্রমেই ভাইরাল হয়ে উঠতে শুরু করেছে।

    গাঢ় মেরুন বা ওয়াইন রঙের শাড়িতে কিম অসম্ভব মোহময়ী হয়ে উঠেছেন। আর এই শাড়ি ডিজাইন করেছেন সব্যসাচী। শুধু শাড়ি নয়, অনামিকা খান্নার ডিজাইন করা লহেঙ্গা চোলিতেও এদিন কিম ছিলেন মোহময়ী।

    বিদেশী কিমের দেশী অবতারে আপাতত মাত ইন্টারনেট দুনিয়া। ভগ-এর মার্চ ২০১৮ ইস্যুর কভারে থাকছে এই ফটোশুটের সেরা ছবিটি। ইতিমধ্যেই কিমের ছবি মন মজিয়েছে বহু ফ্যাশন ডিজাইনারের। এছাডাও যারা ফ্যাশন সম্পর্কে ওয়াকিবহাল তারাও এই ছবি দেখে মাত।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com