• শিরোনাম

    শশীভূষণে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

    ভোলা প্রতিনিধি | ২৬ এপ্রিল ২০১৮

    শশীভূষণে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

    চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর এলাকা থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃত হলেন, হেমায়েত উদ্দিন খোকন (৪২) ও জামাল হোসেন (৩৫) হেমায়েত উদ্দিন খোকন শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শশীভূষন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলতাফ হোসেন মিয়ার ছেলে। জামাল হোসেন শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডের রুহুল আমিনের ছেলে।

    পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম চরফ্যাশন সার্কেলর (সহকারী পুলিশ সুপার) মো. মিজানুর রহমানের নেতৃতে এওয়াজপুর এলাকায় অভিযান চালিয়ে হেমায়েত উদ্দিন খোকনকে যমুনা ব্রিকস এর কাছ থেকে আটক করা হয়। এসময় তার সাথে থাকা ব্যাগে তল্লাসী চালিয়ে ১০০ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয়েছে। এবং জামাল হোসেনকে আঃ মালেক মাওঃ হুজুরের মাদ্রাসার কাছ থেকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাসী করে ২০০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

    শশীভূষণ থানার উপ-পরিদর্শক(এসআই) এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, গতকাল রাতে চরফ্যাশন সার্কেল সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান নেতৃত্বে মাদক বিরোধি অভিযানে সময় তাদেরকে পৃথক পৃথক গাঁজাসহ আটক করা হয়েছে। মঙ্গলবার তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com