• শিরোনাম

    শাবিতে ছাত্রলীগের সংঘর্ষে শিক্ষার্থী গুলিবিদ্ধ

    শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি | ২১ মার্চ ২০১৮

    শাবিতে ছাত্রলীগের সংঘর্ষে শিক্ষার্থী গুলিবিদ্ধ

    জালালাবাদ থানার ওসি শাফিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে সাতকরা রেস্তোরাঁয় সাইদ-সবুজ ও তরিকুল ইসলামের অনুসারীদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে। সাইদ ওরফে আবু সাইদ আকন্দ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি। সবুজ ওরফে সাজেদুল ইসলাম সবুজ যুগ্ম সাধারণ সম্পাদক। আর তরিকুল ইসলাম সহ-সভাপতি।

    সংঘর্ষের আগে রেস্তোরাঁয় রাতের খাবার খেতে আসা কয়েকজন শিক্ষার্থী বলেন, তরিকুল ইসলাম রেঁস্তোরায় বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় সাইদ-সবুজের অনুসারীরা গিয়ে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান। তারা তরিকুলের গায়ে হাত তুললে তরিকুল পিস্তল বের করে এলোপাতাড়ি গুলি করেন। এ সময় খেতে আসা রনি নামের ওই শিক্ষার্থী আহত হন। কী নিয়ে বিতণ্ডা হয় সে বিষয়ে তারা কিছু বলতে পারেননি। তবে তরিকুল গুলি ছোড়ার অভিযোগ অস্বীকার করেছেন।

    ঘটনাস্থলে পাঁচ রাউন্ড গুলি ছোড়ার খবর পেয়েছেন জানিয়ে ওসি শাফিকুল বলেন, কে বা কারা গুলি করেছে সেটা এখনও জানা যায়নি। তবে পাঁচ রাউন্ড গুলি ছোড়ার খবর পেয়েছি। আহত আবদুল্লাহ রনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে জানিয়ে তিনি বলেন, তার গোড়ালিতে গুলি লেগেছে। অস্ত্রোপচার চলছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। ঘটনার পর থেকে ক্যাম্পাসে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ে প্রক্টর জহীর উদ্দিন আহমদে বলেন, আমি ঘটনাস্থলে এসেছি। জানতে পেরেছি প্রধান ফটকের সামনে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়েছিল। ঘটনার খোঁজখবর নিচ্ছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com