• শিরোনাম

    শাহজালালের প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে হত্যার হুমকি

    নিজস্ব প্রতিবেদক | ০৮ মার্চ ২০১৮

    শাহজালালের প্রধান নিরাপত্তা কর্মকর্তাকে হত্যার হুমকি

    হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্রধান নিরাপত্তা কর্মকর্তা রাশিদা সুলতানাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। এমনকি তার প্রাণনাশেরও চেষ্টা করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় বুধবার রাতে রাজধানীর বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি। জিডি নম্বর ৩০৬। জিডির বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর থানার ওসি নূরে আযম মিয়া।

    জিডি উল্লেখ করা হয়েছে, কয়েকদিন ধরে রাশিদা সুলতানাকে ফোনে প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এছাড়াও আজ নিজের চলন্ত প্রাইভেট কারে থাকা অবস্থায় গাড়ির একটি চাকা খুলে যায়। চাকা খুলে যাওয়ার ঘটনাকে প্রাণনাশের ষড়যন্ত্র উল্লেখ করা হয়েছে জিডিতে। ওসি নূরে আযম মিয়া বলেন, কে বা কারা তাকে কয়েকদিন ধরে ফোনে হুমকি দিয়েছে বলে আমাদের কাছে অভিযোগ এসেছে। অভিযোগ আমলে নেয়া হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

    এ প্রসঙ্গে রাশিদা সুলতানা বলেন, বেশ কিছুদিন ধরে আমাকে হত্যার হুমকি দেয়া হচ্ছে। বিষয়টি আমলে নেইনি। কিন্তু আজ (বুধবার) সকাল সাড়ে ৯ টার দিকে বাসা থেকে অফিসে যাওয়ার পথে আমার গাড়ির চাকা খুলে যায়। অথচ মাত্র ১৫ দিন আগে এসব নতুন চাকা লাগানো হয়েছে। নাশকতার উদ্দেশ্যে চাকার নাট-বল্টু ঢিলে করে দিয়ে প্রাণনাশের চেষ্টা করা হয়েছে বলেই আমি মনে করি। এ অবস্থায় জীবনের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন হওয়াই স্বাভাবিক। এ কারণে আমি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছি। বেবিচকের দায়িত্বশীল কর্মকর্তাকেও বিষয়টি জানিয়েছি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com