• শিরোনাম

    শাহরুখ কন্যার খোলামেলা ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

    ডেনাইট ডেস্ক | ০৬ জুলাই ২০১৮

    শাহরুখ কন্যার খোলামেলা ছবিতে তোলপাড় সোশ্যাল মিডিয়া

    তারকাদের সঙ্গে আমজনতার দূরত্ব ঘুচে গেছে। শাহরুখ-সালমানরা যতই রুপালি পর্দার অপ্রতিরোধ্য নায়ক হোন না কোন, চাইলেই তাদের স্পর্শ করতে পারেন সাধারণ মানুষ। বাস্তব দুনিয়ায় সম্ভব না হলেও, ভার্চুয়াল পৃথিবীতে এটা প্রায়ই ঘটে। এই সুযোগে অনেকেই রুচিহীন মন্তব্য করেন।

    শাহরুখ খানের পরিবার সম্মুখীন হয়েছে তেমনই এক অভিজ্ঞতার। কিং খান চুটিয়ে ছুটি কাটাচ্ছেন ইউরোপে। স্পেন থেকে ফ্রান্স হয়ে এই মুহূর্তে ইতালি। স্ত্রী গৌরী, আরিয়ান, আব্রাম এবং সুহানা সবাইকে নিয়ে চুটিয়ে ছুটি কাটাচ্ছেন তিনি।

    ছুটি কাটানোর ছবি পোস্ট করেই বিপাকে শাহরুখ খান। তার অষ্টাদশী কন্যা সুহানাকে একটি ছবিতে দেখা গিয়েছে বিকিনি পরিহিত অবস্থায়। আর সেই ছবির তলায় কুৎসিত কমেন্টের ভিড়। নেটিজেনরা অকথ্য ভাষায় আক্রমণ করেছেন সুহানাকে। কেউ লেখেন, সেলিব্রেটি মানেই কি পোশাক খুলে ঘুরে বেড়াতে হবে? কেউ কেউ আরও খারাপ ভাষা প্রয়োগ করেন।

    প্রসঙ্গত, কয়েকদিন আগেই শাহরুখ ও সুহানার একটি ছবিতেও একই প্রবণতা লক্ষ করা গিয়েছিল। সেই ছবিতে দেখা যায়, সুহানা বাবাকে চুমু খেতে উদ্যত। পিছনে দেখা যাচ্ছে সমুদ্রের প্রেক্ষাপট। সেই সুন্দর ছবিতেও কুৎসিত আক্রমণ করতে পিছপা হননি অনেকেই।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com