• শিরোনাম

    ‘শুভ্রা’ থেকে ‘প্রীতি’ হচ্ছেন পরী

    ডেনাইট ডেস্ক | ০৬ নভেম্বর ২০১৮

    ‘শুভ্রা’ থেকে ‘প্রীতি’ হচ্ছেন পরী

    গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবির ‘শুভ্রা’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন পরীমনি। ছবিতে তাঁর সহজ-সরল অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। এ কারণেই ইদানীং পরীমনির নামের পাশে যুক্ত হয়েছে ‘স্বপ্নজালখ্যাত নায়িকা’র বিশেষণটি। সেই নায়িকাই ‘স্বপ্নজাল’-এর নির্মাতার সঙ্গে আবার কাজ করতে যাচ্ছেন। তবে পূর্ণদৈর্ঘ্য নয়, এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। নাম ‘প্রীতি সমাচার’।

    প্রীতি সমাচার স্বল্পদৈর্ঘ্যের ব্যাপ্তি হবে ৩০ থেকে ৩৫ মিনিট। এতে পরীমনি নামভূমিকায় অভিনয় করছেন। তাঁর চরিত্রটি পত্রিকার অপরাধবিষয়ক একজন প্রতিবেদকের। এতে অভিনয়ের বিষয়টি নিশ্চিত করেছেন পরীমনি। তিনি বলেন, ‘হ্যাঁ, কাজটি করছি। গিয়াস উদ্দিন সেলিম এটি পরিচালনা করবেন। তাঁর কাজ নিয়ে নতুন করে বলার কিছু নেই। ওয়েব কনটেন্টটির গল্প থ্রিলারধর্মী। রহস্যঘেরা গল্পের মধ্যে দারুণ সব রোমাঞ্চকর ব্যাপার আছে। পরিচালকের হাতে কাজটি খুব ভালো হবে আশা করছি।’

    পরীকে নিয়ে এ কাজ করা প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বলেন, প্রীতি চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। এতে একজন ভালো অভিনেত্রীর দরকার ছিল। পরী অনায়াসে চরিত্রটির সঙ্গে মানিয়ে যান।

    সেলিম জানান, ৯ থেকে ১২ নভেম্বর ঢাকায় প্রীতি সমাচার-এর শুটিং হবে। এ মাসের শেষের দিকে ডিজিটাল প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসে ওয়েব কনটেন্ট হিসেবে ছবিটি উঠবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com