• শিরোনাম

    শেখ হাসিনার বিকল্প নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক | ০৮ এপ্রিল ২০১৮

    শেখ হাসিনার বিকল্প নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

    আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। আজ রবিবার দুপুরে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে বাংলাদেশ দলিল লেখক সমিতির নবনির্বাচিত কমিটির সংবর্ধনা ও শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এ আহবান জানান।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশকে যদি আবার অন্ধকারে নিমজ্জিত করতে না চান, আবার দুর্নীতিতে ডোবাতে না চান তাহলে নৌকার বিকল্প নেই, শেখ হাসিনার বিকল্প নেই। বর্তমানে শেখ হাসিনার হাতে বাংলাদেশ। তিনি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন। কাজ করছেন দুর্নীতিমুক্ত দেশ গড়তে।

    ২০২১ সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশ দেখতে চাইলে শেখ হাসিনা ক্ষমতায় আনতে হবে। দলিল লেখক সমিতির কিছু দাবি দাওয়ার ব্যাপারে তিনি বলেন, শেখ হাসিনার কাছে না বলে কোনো শব্দ নেই। সব ধরণের যৌক্তিক দাবি তিনি নির্দিধায় মেনে নেন।

    বর্তমানে ১২ শতাংশ মানুষ হতদরিদ্র রয়েছে, যা ২০১৯ সালের মধ্যে সিঙ্গেল ডিজিটে নেমে আসবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দেশকে এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। গৃহ নাই বা না খেয়ে মানুষ মরে এমন গরিব আর দেশে নেই।

    খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় কোনো ঘাটতি হচ্ছে না। জেলকোড অনুযায়ী তার চিকিৎসায় সব ধরনের পদক্ষেপ নেওয়া হচ্ছে। জেলখানার বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ অনুযায়ী যখন যা যা দরকার তার সবকিছু করা হচ্ছে। জেলের ডাক্তারদের প্রেসক্রিপশন অনুযায়ী তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছে।

    এর আগে, নবনির্বাচিত ৪৯১ জন দলিল লেখককে শপথ বাক্য পাঠ করান সিনিয়র জেলা ও দায়রা জজ ড. খান মোহাম্মদ আবদুল মান্নান। সংগঠনের সভাপতি নূর আলম ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্যে রাখেন-পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম হিরু, এমপি নজরুল ইসলাম বাবু প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com