• শিরোনাম

    শ্রাবন্তীর পর নুসরাত ও সায়ন্তিকা

    অনলাইন ডেস্ক | ১১ মার্চ ২০১৭

    শ্রাবন্তীর পর নুসরাত ও সায়ন্তিকা

    স্বস্তিকাসহ কলকাতার কয়েক নায়িকাকে পাওয়া গেছে শাকিব খানের বিপরীতে। যৌথ প্রযোজনা ছাড়াও দেশের ছবিতে কাজ করেছেন তারা। এখনকার চিত্র ভিন্ন। দুই বাংলাতেই বুঝে শুনে পা ফেলছেন শাকিব খান।

    নাম্বার ওয়ান নায়ক শাকিব যৌথ প্রযোজনার নতুন মিশন শুরু করেছেন ‘শিকারি’ ছবি দিয়ে। সাফল্যও পেয়েছেন তিনি। ছবিটিতে শাকিব নায়িকা হিসেবে নিয়েছিলেন কলকাতার শ্রাবন্তীকে। এবার একজন নয়, সেখানকার দুই নায়িকার বিপরীতে অভিনয় করবেন শাকিব।

    শাকিব খানের হাত ধরে বাংলাদেশে প্রবেশ করছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ক’ মাস ধরে নাম চূড়ান্ত না হওয়া ছবির প্রাথমিক প্রস্তুতির জন্য কলকাতায় কয়েক দফা আসা-যাওয়ার করেছেন শাকিব খান। এরই মধ্যে তার নায়িকা হিসেবে চূড়ান্ত করেছেন নুসরাত ও সায়ন্তিকাকে। প্রথমজন ‘শত্রু’, ‘খোকা ৪২০’, ‘খিলাড়ি’ ও দ্বিতীয়জন ‘আওয়ারা’, ‘হিরোগিরি’, ‘অভিমান’ ছবিগুলোর জন্য আলোচিত।

    ১৬ মার্চ থেকে শুটিংয়ের শিডিউল দিয়েছেন শাকিব খান। শুটিং শুরু হবে কলকাতা থেকে। এরপর বাংলাদেশ, সুইজারল্যান্ড ও ইতালির ভেনিসেও ছবিটির শুটিং হওয়ার কথা রয়েছে। যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com