• শিরোনাম

    দিনাজপুর-৬ আসন

    সাবেক সাংসদ আজিজুল হকের মোটরসাইকেল শোভাযাত

    বিরামপুর (দিনাজপুর) | ২৪ অক্টোবর ২০১৮

    সাবেক সাংসদ আজিজুল হকের মোটরসাইকেল শোভাযাত

    প্রায় ৩ হাজার মোটরসাইকেল নিয়ে নির্বাচনী শোডাউন দিলেন দিনাজপুর-৬ আসনের সাবেক সংসদ সদস্য ড. আজিজুল হক চৌধুরী। আজ বুধবার (২৪ অক্টোবর) সকাল থেকে দিনব্যাপী এই আসনের নির্বাচনী এলাকায় (নবাবগঞ্জ, বিরামপুর, ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলা) আওয়ামীলীগের নেতাকর্মী ও তাঁর সমর্থকদের নিয়ে তিনি এই শোডাউন দেন।

    শোডাউনটি নবাবগঞ্জের ভাদুরিয়া বাজার থেকে শুরু হয়ে বিরামপুর, হাকিমপুর ও ঘোড়াঘাট উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক, হাট-বাজার ও বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আবারও ভাদুরিয়া বাজারে এসে শেষ হয়। শোডাউনকালে ড. আজিজুল হক চৌধুরী বর্তমান সরকারের নানা উন্নয়ন মূলক কর্মকান্ডের চিত্র তুলে ধরে বিভিন্ন স্থানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন।

    এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ধারাবাহিকভাবে জনগণের জীবনমান উন্নয়নের শিখরে পৌঁছে দিয়েছেন। বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতু নির্মাণ ও পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন সাধন করেছেন। এরই ধারাবাহিকতা বজায় রাখতে জনসাধারণের নিকট আবারও নৌকায় ভোট দেওয়ার আহব্বান জানান তিনি। এসময় তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুর-৬ আসনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী হওয়ার আকাঙ্খা প্রকাশ করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ওষুধে ঘুম নয়

    ২০ মার্চ ২০১৭

    গলায় কাঁটা বিঁধলে করণীয়

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com