• শিরোনাম

    সেজেছে প্রিয়াঙ্কার বাড়ি

    ডেনাইট ডেস্ক | ২৭ নভেম্বর ২০১৮

    সেজেছে প্রিয়াঙ্কার বাড়ি

    ২৯ নভেম্বর শুরু হচ্ছে বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা, চলবে আগামী ৩ ডিসেম্বর পর্যন্ত। রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে হবে বিয়ের সব আনুষ্ঠানিকতা। প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন বিয়ের প্রস্তুতি নিতে ব্যস্ত। গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছেন নিক জোনাস। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কাজ শেষ করে গত রবিবার রাতে দিল্লি থেকে মুম্বাই যান তারা। মুম্বাই বিমানবন্দরের বাইরে তাদের ক্যামেরাবন্দী করেছেন পাপারাজ্জিরা।এদিকে মুম্বাইয়ে জুহুতে প্রিয়াঙ্কার বাড়িতে দৃষ্টিনন্দন আলোকসজ্জা করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যার পর সংবাদমাধ্যমের পাশাপাশি প্রিয়াঙ্কার ভক্তরাও ছবি তুলেছেন নানা রঙের বাতি দিয়ে সাজানো বাড়িটির।

    মুম্বাইয়ে জুহুতে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে দৃষ্টিনন্দন আলোকসজ্জা করা হয়েছে

    মুম্বাইয়ে জুহুতে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে দৃষ্টিনন্দন আলোকসজ্জা করা হয়েছে 

    এখন উমেদ ভবন প্যালেসে আছেন মধু চোপড়া। মেয়ের বিয়ে বলে কথা! সবকিছু তিনি নিজে কাছে থেকে তদারকি করছেন। কোথাও এতটুক ভুল হওয়ার উপায় নেই। ২৯ নভেম্বর উমেদ প্যালেসে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। সেদিন মেহরানগড় দুর্গে হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেহেদি ও সংগীতের অনুষ্ঠান। ৩০ নভেম্বর আমন্ত্রিত অতিথিদের জন্য থাকছে ককটেল পার্টি। নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠজনেরা এই পার্টিতে অংশ নেবেন। তবে বিয়ের মূল অনুষ্ঠান হবে উমেদ প্যালেসে। আগামী ১ ডিসেম্বর গায়েহলুদের অনুষ্ঠান। ২ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ে হবে হিন্দুরীতিতে। ৩ ডিসেম্বর খ্রিষ্টান মতে বিয়ে করবেন এই দুই তারকা।

    সন্ধ্যার পর সংবাদমাধ্যমের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়ার ভক্তরাও ছবি তুলেছেন নানা রঙের বাতি দিয়ে সাজানো বাড়িটির

    সন্ধ্যার পর সংবাদমাধ্যমের পাশাপাশি প্রিয়াঙ্কা চোপড়ার ভক্তরাও ছবি তুলেছেন নানা রঙের বাতি দিয়ে সাজানো বাড়িটির

    জানা গেছে, বিয়ের আগে যোধপুর বিমানবন্দর থেকে হেলিকপ্টারে করে উমেদ প্যালেসে আসবেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। উমেদ প্যালেসে যাওয়া ও ফেরার জন্য হেলিকপ্টার বুক করা হয়েছে। একই হেলিকপ্টারে কয়েকজন আমন্ত্রিত অতিথিকেও বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে নিয়ে যাওয়া হবে। প্রতিদিন পাঁচ-ছয়বার হেলিকপ্টারটি বিমানবন্দর থেকে উমেদ প্যালেসে যাওয়া-আসা করবে। কেন এই ব্যবস্থা নেওয়া হলো? এই দুই তারকার সংশ্লিষ্ট একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছে, পাপারাজ্জিদের ঝামেলা এড়াতে এমন ব্যবস্থা নেওয়া হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com