• শিরোনাম

    সোনম কাপুরের মেহেদি অনুষ্ঠানের পোশাক

    ডেনাইট ডেস্ক | ০৬ মে ২০১৮

    সোনম কাপুরের মেহেদি অনুষ্ঠানের পোশাক

    রাত পেরোলেই সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠান শুরু। বলিউডের এই তারকা  তার প্রেমিক আনন্দ আহুজার গলায় মালা দেবেন ৮ মে। তার আগে আগামীকাল সোমবার মুম্বাইয়ের বান্দ্রা কুরলা কমপ্লেক্সের সানটেক্স সিগনেচার আইল্যান্ডে বসবে সোনমের মেহেদির আসর। বলিউডের এই ফ্যাশন-সচেতন নায়িকা বিয়েতে কী পরবেন, তা নিয়ে চলছে অনেক জল্পনা-কল্পনা। এর মধ্যে এক ব্যক্তিকে সম্প্রতি সোনম কাপুরের বাড়িতে একটি লেহেঙ্গা নিয়ে ঢুকতে দেখা গেছে। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে সেই লেহেঙ্গার ছবি। ধারণা করা হচ্ছে, সোনম এটি তার মেহেদি বা সংগীতের অনুষ্ঠানে পরবেন।

    ছবিতে দেখা যায়, সাদা রঙের একটি লেহেঙ্গায় রঙিন ফুলেল নকশা করা। সঙ্গে হালকা সবুজ রঙের ওড়না। এদিকে মেহেদির অনুষ্ঠানে অতিথিদের সাদা রঙের পোশাক পরার কথা নিমন্ত্রণ পত্রেই জানিয়ে দেওয়া হয়েছে। তাই ধারণা করা হচ্ছে, সাদা রঙের এই লেহেঙ্গা কনে সোনমের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। অবশ্য এটি তার ছোট বোন রিয়া কাপুরেরও হতে পারে।

    ৮ মে সকালে সোনমের খালা ও ইন্টেরিয়র ডিজাইনার কবিতা সিংয়ের রকডেল বাংলোয় শিখ রীতি অনুসারে বিয়ে হবে সোনম ও আনন্দের। বিয়ের দিন সোনম তার পছন্দের ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার চিকেনকারি নকশা করা একটি লেহেঙ্গা পরবেন বলে জানা গেছে। সোনমের ফ্যাশন-সচেতনতার কথা সবাই জানেন। এই তারকার ভক্তরা তাহলে জেনে রাখুন, সোনমের হবু বর আনন্দ আহুজার ফ্যাশন-প্রীতিও কিন্তু কম না। বিয়ের সব অনুষ্ঠানে জনপ্রিয় ডিজাইনার রঘুবেন্দ্র রাঘবের নকশা করা পোশাক পরবেন আনন্দ। রঘুবেন্দ্র সোনম কাপুরের ‘খুবসুরত’ ছবিতে নায়ক ফাওয়াদ খানের সব পোশাকের নকশা করেছিলেন। একই ডিজাইনার বিয়েতে কাপুর পরিবারের ছেলেদের পোশাকও নকশা করেছেন।

    ৮ মে রাতে বিয়ের পার্টিতে সোনম তার আরেক পছন্দের ডিজাইনার এলি সাব বা তামারা রালফ ও মাইকেল রুসোর নকশা করা কোনো পোশাক পরতে পারেন। এদিকে সোনমের চাচাতো বোন অংশুলা কাপুর, জাহ্নবী কাপুর ও খুশি কাপুরকে গতকাল শনিবার ভারতীয় ডিজাইনার মনীশ মালহোত্রার অফিস থেকে বের হতে দেখা গেছে। সোনমের বোনদের পোশাক নকশা করার দায়িত্ব হয়তো এই ডিজাইনারের ওপরেই পড়েছে।

    সোনমের হাতে মেহেদি পরাবেন দীপা শর্মা নামের একজন মেহেদি আর্টিস্ট। নিমন্ত্রণপত্রের তারিখ অনুযায়ী সোনম আর আনন্দের মেহেদি অনুষ্ঠান আগামীকাল। কিন্তু দীপা ভারতের একটি সংবাদমাধ্যমকে জানান, কনের হাতে আজ রাতেই তিনি মেহেদি পরাবেন। দীপা আরও জানান, সোনম এখনো তার পছন্দের কোনো নকশা ঠিক করেননি। কিন্তু সাজ-পোশাকের মতো মেহেদির নকশাও নাকি তিনি অনন্য চান।

    বিয়ে এই মাসে হলেও সোনমদের জুহুর বাড়িতে মরিচা বাতি লেগেছে গত মাসেই। নায়িকার মা সুনিতা ভবানী নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে বাড়ির আলোকসজ্জার নির্দেশনা দিয়েছেন। আলোর রোশনাইয়ে ভরে গেছে বিয়েবাড়ির চারপাশ। আর বাড়ির ড্রয়িংরুমে রোজ সন্ধ্যা হলেই বসছে নাচের মহড়া। পরিবারের লোকদের মধ্যে চাচাতো বোন জাহ্নবী তার প্রয়াত মা ও অভিনেত্রী শ্রীদেবীর জনপ্রিয় কয়েকটি গানের সঙ্গে নাচবেন। চাচাতো ভাই অর্জুন কাপুর আর খালাতো ভাই রণবীর সিং নাচবেন কনের বাবা অনিল কাপুরের ‘মাই নেম ইজ লক্ষ্মণ’ গানের সঙ্গে। মহড়ায় সোনমের বলিউডের বন্ধু বরুণ ধাওয়ান, করণ জোহর ও জ্যাকুলিন ফার্নান্দেজকে দেখা গেছে।

    শোনা যাচ্ছে, এই অনুষ্ঠানে নির্মাতা করণ জোহর বিশেষ এক পরিবেশনার প্রস্তুতি নিচ্ছেন। নাচতে পারেন কারিনা কাপুর খান ও স্বরা ভাস্কর। কনে সোনমও তার পছন্দের কয়েকটি গানের সঙ্গে এদিন নাচবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সব নাচের কোরিওগ্রাফি করছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও পরিচালক ফারাহ খান। সালমান খানের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির জনপ্রিয় ‘সোয়াগ’ গানের সঙ্গে দলীয় নাচ করবেন সোনমের সব ভাইবোন। সেই নাচের মহড়ার কয়েকটি ভিডিও সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়।

    এদিকে বিয়ের মাত্র কয়েক দিন পরেই সোনম ফ্রান্সের উদ্দেশে রওনা হবেন। প্রতিবারের মতো এবারও কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় তার দেখা মিলবে। ১৪ মে ও ১৫ মে কানে সোনমের সঙ্গী হবেন স্বামী আনন্দ আহুজা। আর আগামী ১ জুন মুক্তি পাচ্ছে নায়িকার নতুন ছবি ‘ভিরে দি ওয়েডিং’। এনডি টিভি, ইন্ডিয়ান এক্সপ্রেস ও পিপিং মুন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com