• শিরোনাম

    স্টার্কের পরিবর্তে কাকে নিল কেকেআর?

    ডেনাইট ডেস্ক | ০৩ এপ্রিল ২০১৮

    স্টার্কের পরিবর্তে কাকে নিল কেকেআর?

    আইপএলের একাদশ আসর শুরুর আগেই হোঁচট খায় কলকাতা নাইট রাইডার্স। ইনজুরিতে পড়ে কেকেআর শিবির থেকে ছিটকে যান অজি পেসার মিচেল স্টার্ক। আর এবার তার পরিবর্তে পেসারের নাম ঘোষণা করল নাইট কর্তৃপক্ষ। স্টার্কের পরিবর্তে এক কোটি টাকার বেস প্রাইজে ব্রিটিশ পেসার টম কুরানকে দলে নিল কেকেআর।

    এ ব্যাপারে ব্রিটশ ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে টম জানিয়েছেন, ‘নাইট শিবিরে যোগ দেওয়ার জন্য মুখিয়ে রয়েছি। নাইট শিবিরের হয়ে খেলার অভিজ্ঞতা কাজে লাগিয়ে ভবিষ্যতে ২০১৯ বিশ্বকাপে জায়গা করে নিতে চাই।’

    ইংল্যান্ডের জার্সিতে এখন পর্যন্ত ২টি টেস্ট, ৮টি ওয়ান ডে ও ৬টি টি-টেয়েন্টি ম্যাচ খেলেছেন কুরান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাশেজ সিরিজে ডেবিউ করেন তিনি। সব ধরনের টি-টোয়েন্টি প্রতিযোগিতা মিলিয়ে ৫১ ম্যাচে ডানহাতি পেসারের সংগ্রহ ৫৩ উইকেট। ইতিমধ্যেই ইংল্যান্ডের জার্সিতে ওয়ান ডে’তে এক ইনিংসে পাঁচ উইকেট নেওয়ার কীর্তি গড়ে ফেলেছেন কুরান। পার্থে চলতি বছরের শুরুতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৩৫ রান খরচ করে পাঁচ উইকেট তুলে নেন তিনি।

    বোলিংয়ে পাশাপাশি ব্যাট হাতে সফল ইংল্যান্ডের উঠতি ক্রিকটার। টি-টোয়েন্টি ফরমেটে সেভাবে এখনও ব্যাটিংয়ের সুযোগ না পেলেও ওয়ান ডে’তে পাঁচ ইনিংসে সংগ্রহ ৭০ রান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com