• শিরোনাম

    হামলাকারীর অবস্থা আশঙ্কাজনক

    ডেনাইট ডেস্ক | ০৩ মার্চ ২০১৮

    হামলাকারীর অবস্থা আশঙ্কাজনক

    লেখক ও শিক্ষাবিদ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী যুবককে পিটিয়ে গুরুতর জখম করেছেন সাধারণ শিক্ষার্থীরা। শনিবার সন্ধ্যায় ড. মুহম্মদ জাফর ইকবালকে পেছন থেকে ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করলে শিক্ষার্থীরা তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হলে তার অবস্থা অাশঙ্কাজনক বলে জানান কর্তব্যরত চিকিৎসকরা।

    হামলাকারীর নাম পরিচয় এখনও  জানা যায়নি।

    প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে ইলেকট্রিকাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভ্যালের সমাপনী অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানের মঞ্চে বসে ছিলেন ড. মুহম্মদ জাফর ইকবাল। এসময় মোটরসাইকেলযোগে দুই ব্যক্তি সেখানে উপস্থিত হন। পরে মোটরসাইকেলের পেছনে বসে থাকা যুবক মঞ্চে বসে থাকা ড. জাফর ইকবালকে পেছন থেকে ছুরিকাঘাত করে। এতে মাথার পেছনে গুরুতর জখম হলে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    এসময় হামলাকারীকে আটক করে শিক্ষার্থীরা বেধড়ক পেটাতে থাকে। পরে ওই হামলাকারীকে বিশ্ববিদ্যালয় শিক্ষক ও পুলিশের হাতে স্বপর্দ করা হয়। তবে বেধড়ক পিটুনিতে ওই যুবকের অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতালে পাঠানো হয়। তবে তার অবস্থার উন্নতি হয়নি বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com