• শিরোনাম

    টাকার জন্য দুবাইয়ের শেখদেরই বিয়ে করবেন মিষ্টি জান্নাত!

    বিনোদন ডেস্ক | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

    টাকার জন্য দুবাইয়ের শেখদেরই বিয়ে করবেন মিষ্টি জান্নাত!

    ঢালিউড নায়িকা মিষ্টি জান্নাত প্রথমে সুপারস্টার শাকিব খান ও পরে উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় আসেন। তার বিভিন্ন মন্তব্য কেন্দ্র করে আলোচনা চলছেই। এবার বিয়ের পাত্র নিয়ে কথা বলে ফের চর্চা চলছে তাকে নিয়ে। এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কথা বলেছেন মিষ্টি জান্নাত। জানিয়েছেন তার বিয়ের পরিকল্পনা এবং অর্থ আয়ের প্রসঙ্গে।

    বিয়ে নিয়ে তার পরিকল্পনা নিয়ে বলেন, শাকিব খানকে বিয়ে করলে তো করা হয়ে যেতো। আবার বিয়ে করলে দেখা যায় বিচ্ছেদও হতে পারতো। কারণ অনেক নায়কদের বিচ্ছেদে হয়ে যাচ্ছে। এজন্যই ভাবছি আগামী বছরে বিয়ে করবো। অভিনেত্রী একটু হেসে জানান, দেশ-বিদেশ থেকে বিয়ের প্রস্তাব আসছে তার জন্য। বিয়ে দেয়ার জন্য তার মা বারবার বলেছে। মিষ্টি জান্নাত তার মাকে বলেন, তুমি যদি এখন আমার বিয়ে দাও তাহলে তো বিয়ের প্রস্তাব আসা বন্ধ হয়ে যাবে। আমার ইচ্ছা আছে যদি টাকার জন্য বিবাহিত কাউকে বিয়ে করি তাহলে দুবাইয়ের শেখদের করবো। অন্যের স্বামী বয়ফ্রেন্ডদের টানাটানি করা লাগে না ওরা এমনিতেই আমার কাছে আসে।

    পরিশ্রম এবং অর্থ আয় করা প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, আমি কষ্ট করতে ভালোবাসি, আমার যখন কাজ থাকেনা কাজ খুঁজে বের করি। একাধিক ব্যবসা-বাণিজ্যে যুক্ত হয়ে অনেক টাকা আয় করা আমার লক্ষ্য। বিলিয়নিয়ার হওয়ার টেনশনে রাতে ঘুম হয় না। এতো টাকা দিয়ে কী করবেন এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, টাকা দিয়ে বিছানা বানিয়ে ঘুমাবো এবং ভিডিও করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করবো। তারপর সমাজে যারা গরীব আছে তাদেরকে সাহায্য করবো।

    ঢাকাই সিনেমায় পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১