• শিরোনাম

    প্রাইভেটকার উল্টে প্রাণ গেল ৫ বন্ধুর

    পাবনা প্রতিনিধি | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

    প্রাইভেটকার উল্টে প্রাণ গেল ৫ বন্ধুর

    পাবনা ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া এলাকয় পাবনা-ঈশ্বরদী মহাসড়কের এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৫ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই বন্ধু ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

    নিহতরা হলেন, ঈশ্বরদী উপজেলার কালিকাপুর গ্রামের রেজাউল করিমের ছেলে জিহাদ হোসেন (২৫), আনোয়ার হোসেনের ছেলে বিজয় হোসেন (২৫), ইলিয়াস হোসেনের ছেলে সিয়াম হোসেন (২৩), ভারইমারি গ্রামের মাসুম হোসেনের ছেলে শিশির ইসলাম (২২) ও ওয়াজ উদ্দিনের ছেলে শাওন হোসেন (২৪)।

    ঈশ্বরদী থানার পরিদর্শক তদন্ত মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    তিনি জানান, একটি প্রাইভেট কার দ্রুত গতিতে পাবনা জেলা শহরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে কারের চালক নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছে সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে তিনজের মৃত্যু হয়। বাকী দুইজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

    ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম ঘটনাস্থল থেকে জানান, প্রাইভেটকারটিতে মোট ৭ জান ছিলেন। তারা সবাই বন্ধু। তাদের মধ্যে ৫ জন মারা গেছেন। বাকী দুইজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:১৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১