• শিরোনাম

    প্রাণ ফিরে পাচ্ছে ভুতুড়ে অফিস

    গোপালগঞ্জ প্রতিনিধি | শনিবার, ০৬ জুলাই ২০২৪

    প্রাণ ফিরে পাচ্ছে ভুতুড়ে অফিস

    গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় পানি উন্নয়ন বোর্ডের কাশিয়ানী পওর উপ-বিভাগের একটি অফিস রয়েছে। দীর্ঘদিন বাউন্ডারি ওয়াল করা থাকলেও সেখানে কোন অফিস করার মত কোন ভবন তাদের ছিল না। গোপালগঞ্জ শহর থেকেই তারা অফিস পরিচালনা করেন। ফলে স্থানটি ভুতুড়ে বাড়িতে পরিণত হয়েছিল। স্থানীয় লোকজনের প্রয়োজনে তাদেরকে দীর্ঘ প্রায় ৩০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে গোপালগঞ্জে যেতে হয়। দীর্ঘদিন বিষয়টি নিয়ে স্থানীয় পর্যায়ে অসন্তোষ রয়েছে।

    এ বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. শহিদুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কাশিয়ানী পওর উপ বিভাগের ভবনে ফার্ণিচার না থাকা কারণে গোপালগঞ্জে ছোট্ট একটি রম্নমের মধ্যে সকল কর্মকর্তা, কর্মচারীদের অফিস করতে হয়। তবে শীঘ্রই উপ-বিভাগীয় অফিস কাশিয়ানীতে কার্যক্রম শুরম্ন করবে।

    সরেজমিনে দেখা গেছে, একটি দোতলা বিল্ডিং রয়েছে। এক তলায় অফিস এবং দ্বিতীয় তলায় রেস্ট হাউস। বিল্ডিংটির সামনের নতুন করে দপ্তরের নামফলক সাইনবোর্ড, প্রধান ফটক, লাইটিং, সৌন্দর্য বর্ধন বাগান করা হয়েছে, ফলের গাছ লাগানো হয়েছে। দোতলা বিল্ডিং এর নিচ তলায় একটি নান্দনিক বঙ্গবন্ধু কর্নার করা হয়েছে।

    পানি উন্নয়ন বোর্ডের উপস্থিত একজন কার্য সহকারীকে পাওয়া যায়। কবে থেকে অফিস চালু হবে জিজ্ঞেস করা হলে তিনি কোন উত্তর দিতে পারেননি। স্থানীয়দের সহিত আলাপ করে জানা যায় মাঝেমধ্যে পানি বোর্ডের কর্মকর্তা কর্মচারীগণ আসেন কিন্তু বসার জায়গা না থাকায় তারা অবস্থান করেন না।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ০৬ জুলাই ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১