• শিরোনাম

    কিভাবে নারীদের মন জয় করতে হয়, জানালেন শাহরুখ খান

    বিনোদন ডেস্ক | রবিবার, ০৭ জুলাই ২০২৪

    কিভাবে নারীদের মন জয় করতে হয়, জানালেন শাহরুখ খান

    ‘একটি মাত্র উপায়েই’ নারীদের মন জয় করা যায়- বলে মনে করেন বলিউড বাদশাখ্যাত শাহরুখ খান। বিশেষ এক সাক্ষাৎকারে এমন তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেন এ অভিনেতা।

    বলিউডের সবচেয়ে বড় রোমান্টিক স্টার বলে মনে করা হয় শাহরুখ খানকে। তাই পুরুষ ও নারী উভয় ভক্তের পরিমাণও বেশি তার। তবে নারী ভক্ত যেন নায়কের সবচেয়ে বেশি।

    ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, পুরনো এক সাক্ষাৎকারে শাহরুখ তার নারী ভক্তদের নিয়ে মন্তব্য করেছিলেন। জানিয়েছিলেন, ঠিক কী কারণে তার এত নারী ভক্ত রয়েছে।

    এই মুহূর্তে ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। হাতে রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’ সিনেমার কাজও।

    শাহরুখের ভাষায়, ৬, ৬০, বা ৯০ যে কোনো বয়সের নারীই আমাকে অনেক পছন্দ করেন। আমি অনেক গান গেয়েছি, কবিতা বলেছি, নেচেছি, মজা করেছি, অদ্ভুত অদ্ভুত কথা বলেছি। অবশ্যই সে জন্য নয়! আমার চেহারার জন্য তো নয়ই।

    শাহরুখ আরও বলেন, পুরুষদের কাছে নারী সব সময় একটা জিনিসই চায়। তাহলো সম্মান। আর আমি সেটাই করি। তাই তারা আমায় ভালোবাসেন।

    এই একটি উপায়েই নারীদের পছন্দের ও ভালোবাসার মানুষ হয়ে ওঠা যায় বলেও মনে করেন শাহরুখ। কারণ হিসেবে অভিনেতা বলেন, পুরুষদের থেকে সম্মানটাই সবচেয়ে বেশি প্রত্যাশা করেন নারীরা। ব্যক্তিজীবনে আমি তাই সব নারীকেই বেশি সম্মান দিই। তাই আমাতে মুগ্ধ থাকেন তারা।

    প্রসঙ্গত, দীর্ঘ সময় বিরতি দিয়ে ২০২৩ সালে একসঙ্গে তিনটি ব্লক বাস্টার হিট সিনেমা দর্শকদের উপহার দেন শাহরুখ। এগুলো হলো, পাঠান, জওয়ান ও ডাঙ্কি। এই মুহূর্তে ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। হাতে রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’ সিনেমার কাজও।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:২৫ পূর্বাহ্ণ | রবিবার, ০৭ জুলাই ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১