• শিরোনাম

    হজ শেষে নিজের অনুভূতি জানালেন সানিয়া মির্জা

    বিনোদন ডেস্ক | সোমবার, ০৮ জুলাই ২০২৪

    হজ শেষে নিজের অনুভূতি জানালেন সানিয়া মির্জা

    পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে ডিভোর্স হওয়ার পর থেকে সানিয়া মির্জার বিয়ে নিয়ে নানা গুঞ্জন উঠেছিল। সবশেষ ভারতীয় পেসার মোহাম্মদ শামির সঙ্গে নেটিজেনদের তৈরি করা একটি বিয়ে ছবি ফাইরাল হয়েছিল। এর মধ্যেই হজ পালনের ঘোষণা দিয়েছিলেন ভারতের সাবেক টেনিস তারকা ।

    সম্প্রতি সেই ইচ্ছা পূরণ হয়েছে সানিয়ার। তাই খুশিতে শুকরিয়া আদায় করেছেন তিনি। গতকাল (রোববার) নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পবিত্র কাবা শরিফ এবং মসজিদ-ই-নববীর বেশ কিছু ছবি শেয়ার করেছেন সানিয়া।

    পোস্টের ক্যাপশনে সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় এবং আন্তরিক অনুভূতি প্রকাশ করে হজ পালনকে ‘জীবনের যাত্রা’ হিসেবেও উল্লেখ করেন গ্র্যান্ডস্লাম জয়ী এই তারকা।

    পোস্টে তিনি আরও লিখেছেন, এটা এমন একটি জায়গা, যা প্রতিটি মুসলমানের হৃদয়ে গভীরভাবে গাঁথা। আমি আজীবন লালন করার মতো একটি সফর করেছি। এটা আমার শরীর এবং আত্মার জন্য এমন একটি অভিজ্ঞতা, যা আমি কল্পনাও করতে পারিনি। কোটি কোটিবার আলহামদুলিল্লাহ এবং সুবহানআল্লাহ।

    কালো রঙয়ের কাবা ঘরে হাত রেখে একটি ছবি দিয়ে তিনি পোস্টটির সূচনা করেন। আরেকটি ছবিতে ফুটে উঠেছে মক্কা গ্র্যান্ড মসজিদের পুরো প্রাঙ্গণ। যেখানে পবিত্র কাবা শরিফকে প্রদক্ষিণ করতে দেখা গেছে হজ্ব করতে আসা হাজার হাজার মুসলিমকে।

    এর আগে হজ পালনের ঘোষণা দিয়ে সানিয়া লিখেছিলেন, আমি অত্যন্ত আনন্দিত ও সৌভাগ্যবান যে এবার পবিত্র হজে সামিল হওয়ার মতো দারুণ একটি সুযোগ পেয়েছি। এই অভিজ্ঞতা অর্জনে আমি প্রস্তুত, আমার যে কোনো ধরনের অপরাধ বা ভুল আচরণের জন্য ক্ষমা চাচ্ছি।

    আত্মশুদ্ধি এবং আধ্যাত্মিক পুনর্জীবন লাভের এমন সুযোগ (হজ পালনে) পাওয়ায় আমার মন কৃতজ্ঞতায় ভরে গেছে। আল্লাহ আমার সব প্রার্থনা কবুল করুন এবং তার পথে অবিচল রাখুন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:১২ অপরাহ্ণ | সোমবার, ০৮ জুলাই ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১