• শিরোনাম

    পাঁচ-সাত বছরের আগে বিয়ে করবেন না, জানালেন দীঘি

    বিনোদন ডেস্ক | মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪

    পাঁচ-সাত বছরের আগে বিয়ে করবেন না, জানালেন দীঘি

    ঢাকাই সিনেমার নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের কার্ড প্রকাশ করে হৈচৈ ফেলে দেন। পরে জানা যায়, এটি তার আসন্ন ওয়েব কন্টেন্টের প্রচারণার একটি কৌশল। তবে বাস্তবজীবনে সত্যিই কবে বিয়ের পিঁড়িতে বসবেন তার আভাস দিলেন গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে।

    তিনি বলেন, বিয়ে জীবনের একটা অপরিহার্য বিষয়, এটা মানি। তবে পাঁচ-সাত বছরের আগে এ নিয়ে চিন্তা করতে চাই না। আমার পরিবারেরও এতে সমর্থন আছে।

    দীঘি আরও বলেন, আপাতত শুধু ফোকাস পড়াশোনা আর অভিনয়ে। এ দুটো নিয়েই থাকতে চাই। সাক্ষাৎকারে প্রেমের সম্পর্ক নিয়েও অভিনেত্রীকে প্রশ্ন করা হয়। এসময় তিনি বলেন, আমি কোনো রিলেশনে নেই। থাকলে কবেই বলে দিতাম।

    প্রসঙ্গত, প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতের মেয়ে দীঘি। চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছিলেন। ২০০৮ সালে মুক্তি পায় পিএ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। সেই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা যায় দীঘিকে। অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন দীঘি। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে চিত্রনায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন দীঘি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১