• শিরোনাম

    অভিনেত্রী পুনম পাণ্ডে মারা গেছেন

    বিনোদন ডেস্ক | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

    অভিনেত্রী পুনম পাণ্ডে মারা গেছেন

    মারা গেছেন ভারতের অভিনেত্রী পুনম পাণ্ডে। কিছুক্ষণ আগে অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে মৃত্যুর খবর আসে। জানা গেছে ক্যানসারে প্রাণ হারিয়েছেন তিনি।

    ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, মৃত্যুর এই খবর। আর অভিনেত্রী পুনম পাণ্ডের ইনস্টাগ্রামে লেখা হয়েছে, ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যানসারে হারিয়েছি। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাকে স্মরণ করতে চাই।

    ইনস্টাগ্রাম পোস্টটি আসার সঙ্গে সঙ্গে তা হতবাক হয়ে গেছেন নেটিজেনরা। অনেকেই প্রশ্ন তুলেছেন এই পোস্টের বিশ্বাসযোগ্যতা নিয়ে। কিছু সংখ্যক ভক্তের দাবি ছিল, হয়তো বা কেউ হ্যাক করেছে অভিনেত্রীর প্রোফাইল।

    এক নেটিজেনের মন্তব্য, ‘পুনমকে হারিয়েছেন? আশা করি এটা মজার কোনও পোস্ট।’ দ্বিতীয় ব্যক্তি মন্তব্য করেছেন, ‘আমি আশা রাখব এটা কোনো জোক। এরকম কিছু ঘটতে পারে।’ আরেকজন লিখলেন, ‘ওম শান্তি! ভাষা হারিয়ে ফেলেছি।

    কয়েক সপ্তাহ আগে, পুনম পাণ্ডে হঠাৎ করে মালদ্বীপের একটি শুটিং বাতিল করে শিরোনামে এসেছিলেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছিলেন, যেখানে তিনি মালদ্বীপের প্রতি নিজের ভালোবাসা জাহির করেছিলেন। সঙ্গে আবার জানান, সেখানে আর শ্যুটিং করতে যেতে চান না তিনি। বরং যেতে চান লাক্ষাদ্বীপে, দেশের প্রতি নিজের ভালোবাসার কারণে।

    ২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পুনম পাণ্ডে। ভোজপুরি, কানাড়া ইন্ডাস্ট্রিতেও করেছেন কাজ। তবে সাহসী, খোলামেলা অভিনয়ের কারণে কিছুদিনের মধ্যেই সবার নজরে চলে আসেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৭:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ০২ ফেব্রুয়ারি ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    ঢাকায় কৌশানি মুখার্জী

    ০৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০