• শিরোনাম

    নারায়ণগঞ্জে কারখানায় বিস্ফোরণ, দগ্ধ ১৪

    নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪ | পড়া হয়েছে 24 বার

    নারায়ণগঞ্জে কারখানায় বিস্ফোরণ, দগ্ধ ১৪

    নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর এলাকায় ক্রনি অ্যাপারেলসে গ্যাস ওয়েল্ডিং করার সময় পাইপলাইনে বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন ১৪ জন। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

    দগ্ধরা হলেন- মেহেদী হাসান (৩০), জাকির (২৬), কামরুল (৪০), মাহবুব (৩০), শফিক(২৮), সিকিউরিটি মনির(২৮), সামচু(৩২), রিপন (৩৪), রুবেল মিয়া(১৯), জিতু (৪০), পলাশকান্তি (৪২), মুকুল (৪২), মিঠুন (২৫) ও মুকুল (৪০)।

    দগ্ধ কামরুল বলেন- ক্রনি অ্যাপারেলসে গ‍্যাসের ওয়েল্ডিং মেশিন দিয়ে কাজ করার সময় হঠাৎ গ্যাস পাইপ ফেটে যায়। এতে করে আমাদের বেশ কয়েকজন দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে। তবে ১৪ জনের মধ্যে ১২ জনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেবেন বলে জানিয়েছেন চিকিৎসক।

    বাকি দুজনের দগ্ধের পরিমাণ বেশি হওয়ায় অবজারভেশনে রাখা হয়েছে তাদের সিদ্ধান্ত পরে নেবেন বলে জানিয়েছেন চিকিৎসক। শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

    তিনি বলেন, নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে দগ্ধ হয়ে ১৪ জন আমাদের জরুরী বিভাগে এসেছে। তাদের চিকিৎসা চলছে। তবে বেশিরভাগ মানুষের দগ্ধের পরিমাণ একেবারে কম। যাদের ভর্তি লাগবে, তাদের ভর্তি দেওয়া হবে। বাকিদেরকে ছেড়ে দেওয়া হবে। এখনই এ বিষয়ে বিস্তারিত বলা যাচ্ছে না।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৪৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১