• শিরোনাম

    কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় স্ত্রী-ছেলে নিহত, স্বামী গুরুতর আহত

    নিজস্ব প্রতিবেদক | শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪ | পড়া হয়েছে 24 বার

    কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় স্ত্রী-ছেলে নিহত, স্বামী গুরুতর আহত

    সংগৃহীত ছবি

    কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় মা-ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় স্বামী সেনা সদস্য রহমত আলী মৃধা আহত হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার পুলিশ ক্যাম্প সংলগ্ন জোড়া পুকুর এলাকায় এদুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন-সালমা খাতুন (৩২) ও তার সন্তান সরণ (১২)। তারা ঘটনাস্থলেই মারা যান। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি আছেন স্বামী সেনা সদস্য রহমত আলী মৃধা। আহত রহমত আলী মৃধা সৈয়দপুর সেনানিবাসে কর্মরত।

    নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার পাইকপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে রহমত আলী তার স্ত্রী সালমা খাতুন ও শিশু সন্তান সরণকে নিয়ে কুষ্টিয়া শহরের ভাড়া বাসায় যাচ্ছিলেন। পথে বাঁধবাজার পুলিশ ক্যাম্প সংলগ্ন জোড়া পুকুর এলাকায় পৌঁছালে সামনে থেকে একটি ড্রাম ট্রাক তাদের ধাক্কা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান স্ত্রী সালমা খাতুন ও তার সন্তান সরণ।

    কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক ড্রাম ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১