• শিরোনাম

    একসঙ্গে পর্দায় জনি সিন্স ও রণবীর সিং!

    বিনোদন ডেস্ক | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪ | পড়া হয়েছে 23 বার

    একসঙ্গে পর্দায় জনি সিন্স ও রণবীর সিং!

    একজন বলিউডের অভিনেতা তো আরেকজন নীল ছবির জগতের তারকা। দুজনেই বেশ জনপ্রিয় একইসঙ্গে আলোচিত সমালোচিত। বলছি বলিউড অভিনেতা রণবীর সিং ও পর্ন ছবি আলোচিত তারকা জনি সিন্সের কথা। তবে দুজন দুই মেরুর হলেও একইসঙ্গে এবার পর্দায় হাজির হলেন। অবাক হচ্ছেন? হবারই কথা।

    একই বিজ্ঞাপনে অংশ নিয়েছেন রণবীর সিং ও জনি সিন্স। পুরুষদের যৌন স্বাস্থ্য নিয়ে আলোচনা জন্য নির্মিত একটি বিজ্ঞাপনে একসঙ্গে দেখা যাবে তাদের।

    ভারতীয় সিরিয়ালের আঙ্গিকে নির্মিত ভিন্নধর্মী একটি গল্পে বানানো হয়েছে বিজ্ঞাপনটি। বোল্ড কেয়ার নামে একটি প্রোডাক্টের জন্য নির্মিত এই বিজ্ঞাপনটি প্রকাশের পরপরই ব্যাপক সাড়া ফেলেছে। রণবীর সিং শুধু বিজ্ঞাপনটিতে অভিনয়ই করেননি তিনি এই বোল্ড কেয়ারের সহ-প্রতিষ্ঠাতাও।

    রণবীর সিং বলছেন, ‘সচেতনতা বাড়াতে এবং একটি ইতিবাচক প্রভাব ফেলতে আমার তারকাখ্যাতি ব্যবহার করার আন্তরিক অভিপ্রায় নিয়ে এখানে এসেছি। বোল্ড কেয়ারের প্রচারণার চেয়ে বেশি জরুরি এই মিশন যার সাথে আমি গভীরভাবে সংযুক্ত এবং আমি এখানে একটি পরিবর্তন আনতে এসেছি। যেভাবে আমরা পুরুষরা যৌন স্বাস্থ্যকে মোকাবেলা করি, বাস্তব সমাধানের লক্ষ্যে এবং সারা দেশে লক্ষ লক্ষ মানুষের জীবনকে প্রভাবিত করতে এই মিশনে যুক্ত হয়েছি।’

    বিজ্ঞাপনটির নির্মাতা প্রতিষ্ঠান বোল্ড কেয়ারের প্রচারাভিযান ইতোমধ্যে ভারতীয় ব্র্যান্ডগুলির ইতিহাসে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ভয় এবং বিব্রতকর কারণে নীরবে দীর্ঘকাল ধরে যৌন স্বাস্থ্য সংক্রান্ত উদ্বেগের শিকার পুরুষদের জন্য বিশেষভাবে নির্মিত বিজ্ঞাপন এটি।

    বিজ্ঞাপনটি লিখেছেন তন্ময় ভাট, দেবাইয়া বোপান্না এবং তাদের টিম। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন আয়াপ্পা কেএম। তন্ময় এবং আয়াপ্পা এর আগে অনেক সফল বিজ্ঞাপন প্রচারে একসঙ্গে কাজ করেছেন, যেমন রাহুল দ্রাবিড়ের এক্স ক্রিডের বিজ্ঞাপন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:২৪ অপরাহ্ণ | সোমবার, ১২ ফেব্রুয়ারি ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    ঢাকায় কৌশানি মুখার্জী

    ০৮ ফেব্রুয়ারি ২০২৪

    ট্রাক নিয়ে খাদে পড়লেন মাহি

    ০৭ জানুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১