• শিরোনাম

    কোস্ট গার্ডের অভিযান সাগরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪

    নিজস্ব প্রতিবেদক | সোমবার, ২৫ মার্চ ২০২৪

    কোস্ট গার্ডের অভিযান সাগরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪

    সাগরে ডাকাতির প্রস্তুতিকালে কোস্ট গার্ডের অভিযানে ০৪ জন আটক।

    সোমবার (২৫ মার্চ ২০২৪) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

    তিনি বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলাধীন বড়ঘোপ ইউনিয়নস্থ পশ্চিম সমুদ্র সৈকত এলাকায় অভিযান পরিচালনা করে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কোস্ট গার্ড জাহাজ কুতুবদিয়া ও বিসিজি স্টেশন কুতুবদিয়া একত্রে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে।

    অভিযান চলাকালীন রাত আনুমানিক ০৪০০ ঘটিকায় বড়ঘোপ ইউনিয়নস্থ পশ্চিম সমুদ্র সৈকত এলাকায় সন্দেজনক একটি বোটে কিছু ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়। কোস্ট গার্ড সদস্য কর্তৃক বোটটি তল্লাশির জন্য থামার সংকেত প্রদান করলে কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে বোটটি না থেমে দ্রুত সমুদ্র তীরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় কোস্ট গার্ড আভিযানিক দল বোটটিকে ধাওয়া করে আটক করা হয়।

    পরবর্তীতে বোটটি তল্লাশী চালিয়ে ০১ টি দেশীয় অস্ত্র (পিস্তল), কার্তুজ ০২ রাউন্ড, ০১ টি চাপাতি, ০২ টি হাতুড়ি, ০১ টি সাবল, ০১ টি হুক, ০৫ টি মোবাইল ফোন ও ০১ টি ইঞ্জিন চালিত কাঠের বোটসহ মোঃ ইকবাল হোসেন (২০), মোঃ নয়ন (১৮), মোঃ হেফাজ (২৩), মোঃ আশেক (১৬) নামক ০৪ ডাকাত সদস্যকে আটক করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আটককৃত মোঃ নয়ন (১৮), মোঃ হেফাজ (২৩) ও মোঃ আশেক (১৬) চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলাধীন গহিরা এলাকার এবং মোঃ ইকবাল হোসেন (২০) কক্সবাজার জেলার বাশঁখালী এলাকার বাসিন্দা।

    তিনি আরও বলেন, আটককৃত ডাকাত ও জব্দকৃত দেশীয় অস্ত্র পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কুতুবদিয়া থানায় হস্তান্তর করা হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:০১ অপরাহ্ণ | সোমবার, ২৫ মার্চ ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০