• শিরোনাম

    রাজধানীতে ৮৩ হাজার জাল টাকাসহ গ্রেফতার ১

    নিজস্ব প্রতিবেদক | বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

    রাজধানীতে ৮৩ হাজার জাল টাকাসহ গ্রেফতার ১

    রমজান মাসে জাল নোটের ছড়াছড়ি, রাজধানীতে জাল নোটের মূল হোতা ৮৩ হাজার টাকা মূল্যমানের জাল নোট সহ পুলিশের জালে আটক।

    বাড্ডায় অস্ত্র উদ্ধারের পর, বিপুল জাল নোট উদ্ধার করেছে বাড্ডা থানা পুলিশ। বাড্ডা থানার এসআই সাইফুল ইসলাম ভূঁইয়া’র একটি অভিজানিক দল, বিশেষ অভিযান পরিচালনা করে বাড্ডা ভাটারা ও বনানী থানা এলাকা ,হতে পাঁচ জনকে আটক করে, এদের অনেকে নামিদামি বিশ্ববিদ্যালয় পড়ুয়, মাদকসহ জাল নোটের সাথে ওরা অনেকে জড়িত, মাধক কারবারীদের গ্রেফতার করতে গিয়ে গোপন সংবাদের ভিত্তিতে জাল নোটের একটি সঙ্গবদ্ধ দলকে গ্রেপ্তার চেষ্টা করে, পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে গেলে ও জাল নোট এর মূল হোতা মোহাম্মদ ফয়েজ আহমেদ রাসেল (৪২) এর নিকট হতে ৮৩০০০/ (তিরাশি হাজার) টাকা মুল্য মানের জালনোট উদ্ধার করতে সক্ষম হন আভিযানিক দলটি।

    আসন্ন ঈদুল ফিতরের বেচাকেনা মার্কেটগুলো সরগরম হওয়ায় এই জাল নোট গুলো বিভিন্ন মার্কেটে ছড়িয়ে দেওয়া হয়েছিল তাদের উদ্দেশ্য মর্মে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়। আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ক(খ) ধারায় বাড্ডা থানার মামলা নং ৬২(৩)২৪, তাং ২৮/০৩/২০২৪ রুজু করা হয়েছে।

    বাকি আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয। উক্ত জালনোট কারবারি কে নিবিড় জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে এই জাল নোটের সাথে আর কারা কারা জড়িত তাদের সমূলে উৎপাটনের উদ্দেশ্যে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৫৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০