• শিরোনাম

    দিনাজপুরে নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই, দুই বন্ধু গ্রেফতার

    দিনাজপুর প্রতিনিধি | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

    দিনাজপুরে নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই, দুই বন্ধু গ্রেফতার

    দিনাজপুরে দিনে-দুপুরে প্রকাশ্যে নারীর গলা থেকে স্বর্ণের চেইন ছিনতাই করে পালিয়ে যাওয়ার ঘটনায় ২ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। তারা একে অপরের বন্ধু।

    শুক্রবার (২৯ মার্চ) সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন।

    এর আগে ভুক্তভোগী নারীর করা মামলার প্রেক্ষিতে বৃহস্পতিবার (২৮ মার্চ) শহরের শেখপুরা রেলঘুন্টি এলাকা থেকে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় স্বর্ণ, যা ছিনতাইয়ের পর গলিয়ে চকবাজারের শীষমহল নামক স্বর্ণের দোকানে বিক্রি করা হয়েছিল।

    সিভিল ইঞ্জিনিয়ারিং এর সপ্তম সেমিস্টারের ছাত্র।

    সিসিটিভি ফুটেজে দেখা যায়, বিকেলে ফার্মেসীতে ঔষধ নেয়ার জন্য ইজিবাইকে চরে চারুবাবুর মোড়ে যাচ্ছিলেন ভুক্তভোগী নারী আরিফা ইসলাম। পথিমেধ্য বাসুনিয়াপট্টি রোডে একটি মোটরসাইকেলে থাকা যুবক ঐ নারীর গলা থেকে স্বর্ণের চেন টান দিয়ে পালিয়ে যায়। পরে ঐ নারীর করা মামলায় ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে জেলা পুলিশ সুপারের দিকনির্দেশনায় মোটরসাইকেলে থাকা দুই ছিনতাইকারীকে আটক করা হয়। জব্দ করা হয় ছিনতাইকাজে ব্যবহৃত মোটরসাইকেলটিকে। ঘটনার ফুটেজ অস্পষ্ট হলেও কোতোয়ালি থানা পুলিশের চোখ ফাঁকি দিতে পারেনি তারা।

    সম্প্রতি আসন্ন ঈদকে কেন্দ্র করে ছিনতাইকারীরা বেপরোয়া হয়ে উঠেছিল। সে লক্ষ্যে জেলার শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে পুলিশও তাদের অভিযান জোরদার রেখেছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০