• শিরোনাম

    সাতক্ষীরায় গ্যাসের চুলা ধরানোর সময় আগুনে দগ্ধ ৪

    সাতক্ষীরায় প্রতিনিধি | রবিবার, ৩১ মার্চ ২০২৪

    সাতক্ষীরায় গ্যাসের চুলা ধরানোর সময় আগুনে দগ্ধ ৪

    সাতক্ষীরায় গ্যাসের চুলা ধরানোর সময় আগুনে চারজন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে মধ্যে দগ্ধ তিনজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ (সামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিক পুরোনো সাতক্ষীরার মায়ের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

    আহত ব্যক্তিরা হলেন পুরোনো সাতক্ষীরা এলাকার গুণীদ্রনাথ মণ্ডল (৬৮), তাঁর স্ত্রী কল্যাণী মণ্ডল (৫৮), তাদের আত্মীয় কালীগঞ্জের নলতা গ্রামের কাকলী সরদার (৫৫) ও বাড়ির গহপরিচারিকা দেবলা দেবনাথ (৩৫)

    গুণীদ্রনাথ মণ্ডল জানান,  সকাল সাড়ে ৯টার দিকে তার স্ত্রী কল্যাণী রান্না করার জন্য গ্যাসের চুলা ধরাতে যান। এ সময় সিলিন্ডারের মুখ থেকে বের হওয়া গ্যাসে আগুন লেগে তার স্ত্রীর কাপড়ে লাগে। তাকে রক্ষায় এগিয়ে গেলে একে একে আত্মীয় কাকলী, গহপরিচারিকা দেবলা দেবনাথ ও তিনি দগ্ধ হন। খবর পেয়ে পার্শ্ববর্তী আনছার ব্যাটালিয়ন ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিভিয়ে ফেলেন। তিনি ছাড়া গুরুতর আহত বাকি তিনজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

    সাতক্ষীরা ফায়ার সার্ভিস ষ্টেশনের ডিউটি অফিসার দেব জানান, অগ্নিদগ্ধের ঘটনায় ওই তিন মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছ। এদের মধ্যে কল্যাণী মণ্ডলের দগ্ধের পরিমান বেশি। বাকি ২ জনের অবস্থা তেমন মারাত্মক নয়।

    সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম জানান, আহত ব্যক্তিদের চিকিৎসা চলছে। তারা বর্তমানে ভালো আছেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১০:৪৭ অপরাহ্ণ | রবিবার, ৩১ মার্চ ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০