• শিরোনাম

    ‘বিজয় মিছিলে’ গুলি, ছাত্রলীগ কর্মী নিহত

    ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি | বুধবার, ০৫ জুন ২০২৪

    ‘বিজয় মিছিলে’ গুলি, ছাত্রলীগ কর্মী নিহত

    ছবি: সংগৃহীত

    ব্রাহ্মণবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী প্রার্থীর আনন্দ মিছিলে গুলির ঘটনায় আয়াজুর রহমান ইজাজ (২৩) নামে এক ছাত্রলীগের কর্মী নিহত হয়েছেন।

    বুধবার (৫ জুন) সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের কলেজপাড়া এলাকার খান টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। নিহত এজাজ কলেজপাড়া এলাকার আমিন মিয়ার ছেলে।

    জানা যায়, সন্ধ্যায় শহরের মিশন প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে উপজেলা চেয়ারম্যান পদে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন বিজয়ী হওয়ার খবর পেয়ে তার সমর্থকরা বিজয় মিছিল বের করে।

    মিছিলটি কলেজপাড়া এলাকার খান টাওয়ারের সামনে আসলে ছাত্রলীগের কর্মী ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র আয়াজুর রহমান এজাজের মাথায় গুলি ছোড়ে প্রতিপক্ষের লোকজন। এ সময় এজাজ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে মিছিলে থাকা তার সহপাঠীরা দ্রুত তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে আনেন। চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠান। ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

    এ সময় জেলা সদর হাসপাতাল এলাকায় জেলা ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী জমায়েত হয়। পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের দিকে যায়।

    পুলিশ জানায়, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপ্রার্থী শাহাদাত হোসেন শোভন জয়ী হয়েছেন এমন খবরে তার সমর্থকরা কলেজপাড়ায় মিছিল বের করেন। কলেজপাড়ায় শাহাদাত হোসেন শোভনের সমর্থকরা দুটি নির্বাচনি ক্যাম্প করেছিলেন।

    একপক্ষ মিছিল বের করার পর আরেকপক্ষ তাতে গুলি চালালে এক যুবক আহত হয়। ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে পরে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। পথেই তিনি মারা যান।

    জেলা পুলিশ সুপার সাখাওয়াত হোসেন বলেন, দুই পক্ষের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। সেই বিরোধের জেরেই এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। এর সঙ্গে নির্বাচনের কোনো সম্পৃক্ততা নেই।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা.আরিফুজ্জামান বলেন, এজাজের মাথার বাম পাশের কানের ওপরে মারাত্মক ক্ষত রয়েছে। তার সাথে আসা বন্ধুরা জানিয়েছেন গুলি লেগেছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৯:৪৯ অপরাহ্ণ | বুধবার, ০৫ জুন ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০