• শিরোনাম

    বিয়ের জন্য যেমন পাত্র চান মোনালিসা

    বিনোদন ডেস্ক | বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪

    বিয়ের জন্য যেমন পাত্র চান মোনালিসা

    ২০১২ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী ফাইয়াজ শরীফকে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসা। বিয়ের পর স্বামীকে নিয়ে দেশ ছেড়ে নিউইয়র্কে বসবাস শুরু করলেও মোনালিসার সেই সংসার সুখের হয়নি। মাত্র বছর খানেকের মাথায় আলাদা হয়ে যান এই দম্পতি। এরপর আর নতুন করে সংসার বাঁধেননি মোনালিসা। বিগত বছরগুলোতে যুক্তরাষ্ট্রেই বেশি সময় কাটিয়েছেন তিনি। এর মাঝে সময় সুযোগ হলে কখনো এসে থেকে গেছেন বাংলাদেশে।

    সম্প্রতি আবারও ঢাকায় এসেছেন এই তারকা। সময় কাটাচ্ছেন পারিবারিক আবহে। যেখানে নতুন করে ঘুরেফিরে একটা প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে তাকে। আর সেই প্রশ্ন হচ্ছে, কবে বিয়ে করবেন মোনালিসা?

    সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর দিয়েছেন এই তারকা। জানিয়েছেন, মনের মতো কাউকে পাচ্ছেন না বলেই বিয়ের সিদ্ধান্ত নিতে পারছেন না। তবে তেমন কাউকে পেলে বিয়ের সিদ্ধান্ত নেবেন।

    বিয়ের জন্য কেমন পাত্র খুঁজছেন সেটাও জানিয়েছেন এই অভিনেত্রী। মোনালিসার ভাষায়, ‘যার সঙ্গে আমার বোঝাপড়া ভালো হবে, আমাকে সম্মান করবে, ভালবাসবে, আমাকে ও সম্পর্কের মূল্য দেবে….।’

    এর আগে নিজেকে সিঙ্গেল বলে দাবি করেন মোনালিসা। তিনি বলেন, ‘এটা আমার ভক্তদের শুনে খুশি হওয়া উচিত। যদি কেউ এটা জেনে খুশি হয়, বা চেষ্টা করে তাহলে আমার খারাপ লাগবে না। এখানে খারাপ কিছু নেই। কারণ প্রেম-ভালোবাসা খুব সুন্দর একটা জিনিস। যেটা বর্তমানে একদম নেই বললেই চলে।’

    নতুন কাজে ফেরা প্রসঙ্গে মোনালিসা জানিয়েছেন, তার প্রতি দর্শকের প্রত্যাশার দিকটি বিবেচনা করেই কাজ করতে চান। তবে এখনই সেটা নিয়ে খোলাখুলি কিছু বলতে নারাজ তিনি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৫৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০