• শিরোনাম

    কঙ্গনাকে চড় মারা সেই কনস্টেবল গ্রেপ্তার

    বিনোদন ডেস্ক | শুক্রবার, ০৭ জুন ২০২৪

    কঙ্গনাকে চড় মারা সেই কনস্টেবল গ্রেপ্তার

    বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত হিমাচল প্রদেশের ছোট শহর ভাম্বলায় জন্মগ্রহণ করেন। তার পিতামাতার পীড়াপীড়িতে শুরুতে ডাক্তার হতে চেয়েছিলেন। তার নিজের কর্মজীবন শুরুর লক্ষ্যে তিনি ১৬ বছর বয়সে দিল্লিতে পাড়ি জমান এবং অল্প সময় মডেলিং করেন। মঞ্চ পরিচালক অরবিন্দ গৌড়ের নিকট প্রশিক্ষণ লাভের পর রানাওয়াত ২০০৬ সালের থ্রিলার চলচ্চিত্র গ্যাংস্টার-এর মধ্য দিয়ে চলচ্চিত্রে আগমন করেন এবং এই কাজের জন্য শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন।

    কঙ্গনা সব সময়ই আলোচনায় থাকেন। ঠোঁটকাটা স্বভাবের এই অভিনেত্রীর কাছ থেকে ৫০০ হাত দূরে থাকেন অনেকেই। সেই কঙ্গনাকেই চড় মেরে তুলকালাম কাণ্ড ঘটিয়ে দিয়েছেন কুলবিন্দর কৌর নামের এক নারী। চণ্ডিগড় বিমানবন্দরের এই ঘটনায় সর্বত্র আলোচনা বইছে।

    নবনির্বাচিত সাংসদ ও বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে চড়ের ঘটনায় ভারতের সিআইএসএফ সদস্য কুলবিন্দরকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে তাকে বরখাস্ত করেছে সিআইএসএফ।

    ভারতীয় সংবাদমাধ্যমের খবর, বৃহস্পতিবার চণ্ডীগড় থেকে দিল্লি আসার জন্য বিমানবন্দর যাচ্ছিলেন কঙ্গনা। এ সময় বিমানবন্দরের সিকিউরিটি চেকের সময়ই ঘটে যায় অঘটন। ভারতের সিআইএসএফ এর এক কর্মী চড় মেরে বসেন সাংসদ-অভিনেত্রী কঙ্গনাকে। পরে এ ঘটনায় ওই নারী রক্ষী কুলবিন্দরের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

    এর আগে কুলবিন্দর জানিয়েছেন, দিল্লিজুড়ে ব্যাপক আলোড়ন তৈরি করা কৃষক আন্দোলনে ১০০ টাকার বিনিময়ে অংশ নিয়েছিলেন নারী কৃষকরা। সে সময় এক বিতর্কিত মন্তব্য করেছিলেন কঙ্গনা। সেই বিতর্কিত মন্তব্যের জবাবের প্রেক্ষিতে কৃষকদের অসম্মান রক্ষায় এই চড় দেওয়া হয়েছে বলে স্পষ্ট করেন কুলবিন্দর।

    কুলবিন্দর বিস্তারিত জানিয়ে বলেন, ‘দিল্লিতে যখন কৃষকরা আন্দোলন করছিলেন, তখন কঙ্গনা বলেছিলেন “১০০-২০০ টাকা পেয়ে ওরা আন্দোলন করছে”। আমার মা ওখানে ছিল, আন্দোলন করছিল।’

    প্রসঙ্গত, ২০২০ সালে ভারতজুড়ে একজোট হয়ে আন্দোলন গড়ে তোলেন কৃষকরা। এতে উত্তাল হয় দিল্লির পরিস্থিতি। সেই সময় ওই আন্দোলনে বসে থাকা এক বৃদ্ধার ছবি পোস্ট করে কঙ্গনা লেখেন, ‘১০০ টাকাতেই লভ্য’। বিপুল জনরোষের মুখে সেই পোস্ট মুছতে বাধ্য হন অভিনেত্রী।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২৭ পূর্বাহ্ণ | শুক্রবার, ০৭ জুন ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০