• শিরোনাম

    ডিপজলের প্রশ্ন, ভিডিও প্রকাশ করলেন নিপুণ

    বিনোদন ডেস্ক | শুক্রবার, ০৭ জুন ২০২৪

    ডিপজলের প্রশ্ন, ভিডিও প্রকাশ করলেন নিপুণ

    বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে কেন্দ্র করে নিপুণ আক্তারের শত্রুতা এতদিন ছিল জায়েদ খানের সঙ্গে। কারণ এক থাকলেও এবার বদলেছে ব্যক্তি। পদজনিত জটিলতার কারণে নিপুণ এবার দ্বন্দ্বে জড়িয়েছেন মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে। একজন আরেকজনকে কটাক্ষ করে মন্তব্য করতে ছাড় দিচ্ছেন না কেউ।

    সম্প্রতি এক সাক্ষাৎকারে ডিপজল প্রশ্ন ছুঁড়ে দেন নিপুণের দিকে। এ চিত্রনায়িকার পার্লারের ব্যবসা নিয়ে প্রশ্ন তুলেন। ডিপজল বলেন, নিপুণের মূল ব্যবসা কী? আমি সিনেমা করছি, এটা কী আমার মূল ব্যবসা? না, আমার মূল ব্যবসা এটা না।

    মনোয়ার হোসেন ডিপজল বলেন, শুনলাম, তিনি (নিপুণ) পার্লার দিয়েছেন। সেটি কী পার্লার? সেখানে গিয়ে আপনারা দেখেন, তা কেমন পার্লার। আর সেখানে কী হয়?

    অভিনেত্রী নিপুণ আগে থেকেই চলচ্চিত্রের বাইরে পার্লারের ব্যবসা পরিচালনা করছেন। এ নিয়ে অভিনেতা ডিপজল প্রশ্ন তুলতেই বিষয়টি হয়তো নজর কেড়েছে নায়িকার। তাইতো বৃহস্পতিবার (৬ জুন) দুপুর দেড়টার দিকে ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি লাইভ ভিডিও শেয়ার করেন চিত্রনায়িকা নিপুণ। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আইব্রো ও ওমব্রে।’ আর ভিডিওতে সেবা নিতে আসা গ্রাহকদের এসব করে দিতে দেখা গেছে পার্লার কর্মীদের।

    তবে নেটিজেনদের ধারণা, ডিপজলের প্রশ্নের জবাব দেয়ার জন্যই ফেসবুক লাইভে এসে পার্লারের কার্যক্রম তুলে ধরেছেন নিপুণ।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৮:৩৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ জুন ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ‘মাহির সর্বনাশ করছেন ইমন’

    ২৮ ফেব্রুয়ারি ২০২৪

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০