• শিরোনাম

    এমপি আজীম হত্যা মামলা তদন্তে কোনও চাপ নেই: ডিএমপি কমিশনার

    নিজস্ব প্রতিবেদক | শনিবার, ১৫ জুন ২০২৪

    এমপি আজীম হত্যা মামলা তদন্তে কোনও চাপ নেই: ডিএমপি কমিশনার

    ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যা মামলা তদন্ত নিয়ে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, মামলার তদন্ত সঠিকভাবে এগিয়ে যাচ্ছে। স্বাধীনভাবে আমরা তদন্তের কাজ চালিয়ে যাচ্ছি। তদন্তে কারও কোনও হস্তক্ষেপ বা কোনও রাজনৈতিক চাপ নেই।

    শনিবার (১৫ জুন) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপি সদর দফতরে কোরবানি ঈদে চামড়া সংগ্রহ, বিপণন, সংরক্ষণ ও সরবরাহে নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

    ঈদ উপলক্ষে নিরাপত্তা প্রসঙ্গে ডিএমপি কমিশনার বলেন, প্রতিবছর রাজধানী থেকে এক কোটি মানুষ বিভিন্ন অঞ্চলে প্রিয়জনদের সঙ্গে ঈদ করতে যায়। তাদের ঈদযাত্রা নিরাপদ করতে পুলিশ সর্বোচ্চ ব্যবস্থা গ্রহণ করেছে। পাশাপাশি ঢাকাকে নিরাপদ রাখতে সক্ষম হয়েছে। এবারও ঈদ উপলক্ষে ব্যাপক পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। পাশাপাশি পুলিশের যে নিজস্ব কার্যক্রম রয়েছে চেকপোস্ট, টহল। এই কার্যক্রমের সঙ্গে-যুক্ত হয়েছে ভবনের নিরাপত্তায় থাকা নিরাপত্তা কর্মীরা। তারা সমন্বয় করে আমাদের কাজ করবেন যাতে কোনও সমস্যা না হয়। আমরা জানি বাসা-বাড়ি, দোকান, অফিস খালি রেখে সংশ্লিষ্টরা ঈদের ছুটিতে যাচ্ছেন। সুতরাং সেগুলোর নিরাপত্তার দায়িত্ব পুলিশের।

    চামড়া পাচারের বিষয়ে কমিশনার হাবিবুর রহমান বলেন, চামড়া যেন ঢাকা থেকে বের হতে না পারে সে জন্য প্রতিটি পয়েন্টে পুলিশের চেকপোস্ট রয়েছে। গাবতলী থেকে বের হয়ে চামড়াবাহী গাড়ি হেমায়েতপুর পর্যন্ত যেতে পারবে। এরপর ঢাকা জেলা পুলিশের চেকপোস্ট থাকবে। হেমায়েতপুর পার হয়ে চামড়া যেন অন্য কোথাও না যেতে পারে সেই ব্যবস্থা নেওয়া হয়েছে। পাশাপাশি ঢাকার বাইরের দেশের বিভিন্ন এলাকার চামড়া যেন সীমান্ত পার হয়ে বাইরে না যেতে পারে সে বিষয় জেলা পুলিশের প্রতি পুলিশ সদর দফতর থেকে আইজিপি নির্দেশনা দিয়েছেন। সব চামড়া যেন ঢাকামুখী হয় সেই ব্যবস্থা নেওয়া হয়েছে এবং পুলিশের সেই তৎপরতা রয়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৩১ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুন ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১