• শিরোনাম

    যে কোনও সময় মোদি সরকারের পতন ঘটবে, দাবি করলেন কংগ্রেস সভাপতির

    ডে নাইট ডেস্ক | শনিবার, ১৫ জুন ২০২৪

    যে কোনও সময় মোদি সরকারের পতন ঘটবে, দাবি করলেন কংগ্রেস সভাপতির

    যে কোনও সময় ভারতের কেন্দ্রীয় মোদি সরকারের পতন ঘটবে’! এমন দাবি করলেন ভারতের কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়গে।

    তিনি কেন্দ্রের তৃতীয় মোদি সরকারের ‘স্থায়িত্ব’ নিয়েও সংশয় প্রকাশ করে বলেন, ভুল করে এনডিএ সরকার গঠিত হয়েছে। মোদিজি দেশের মানুষের জনাদেশ পাননি। তার দাবি, লোকসভা নির্বাচনে ভারতীয় ভোটদাতারা নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী করার পক্ষে রায় দেননি। বর্তমানে কেন্দ্রের মোদি সরকার একটি সংখ্যালঘু সরকার। এই সরকারের যে কোনও সময় পতন হতে পারে। তবে কেন্দ্রের মোদি সরকারের পতন ঘটানোর ক্ষেত্রে কংগ্রেস স্বতঃপ্রণোদিত কোনও ভূমিকা নেবে না বলেও বার্তা দিয়েছেন খড়গে।

    তিনি বলেন, ‘আমরা সবসময় ভারতের মঙ্গল চাই। কংগ্রেস বিশ্বাস করে, দেশকে শক্তিশালী করার জন্য আমাদের এক সঙ্গে কাজ করা উচিত। তবে আমাদের বর্তমান প্রধানমন্ত্রীর (মোদি) অভ্যাস আছে, কোনও কিছু ভাল ভাবে চলতে না দেওয়ার। খাড়গে দাবি করেন, আমরা দেশকে শক্তিশালী করার জন্য অবশ্যই সরকারের সহযোগিতা করব।

    উল্লেখ্য, এর আগে তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, ইন্ডিয়াই আগামী দিনে সরকার গড়বে। সেই সরকার গড়া শুধু সময়ের অপেক্ষা। এখন আমরা শুধু পরিস্থিতির দিকে নজর রেখে চলছি। এদিন মমতার সুরে সুর মিলিয়ে কংগ্রেস সভাপতি খড়্গে প্রশ্ন তোলেন, এককভাবে সংখ্যাগরিষ্ঠতা না পেয়েও কেন সরকার গড়ল বিজেপি। এই সরকারের স্থায়িত্ব বেশিদিনের নয় বলেও এদিন দাবি করেন তিনি।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:৫০ অপরাহ্ণ | শনিবার, ১৫ জুন ২০২৪

    daynightbd.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    মৃতের সংখ্যা ২৩ হাজার ছাড়াল

    ১০ ফেব্রুয়ারি ২০২৩

    আর্কাইভ

    সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১