• শিরোনাম

    ৫৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩৫ 

    নিজস্ব প্রতিবেদক | ১২ ডিসেম্বর ২০১৮

    ৫৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩৫ 

    রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ও ডিএমপি। অভিযানে ৫৮ হাজার ১৪৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। র‌্যাব-২ এর এএসপি মোহাম্মদ সাইফুল মালিক জানান, মঙ্গলবার রাতে যাত্রাবাড়ীর দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সামনে থেকে ৩৭ হাজার ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

    তারা হলেন- ইউসুফ নুর জোবায়ের, আবু রাজা ও জুবায়ের। ইয়াবাগুলো পিকআপের চাকার ভেতরে লুকিয়ে আনা হয়েছিল। পিকআপটি জব্দ করা হয়েছে। এদিকে, ডিএমপির ডিসি মো. মাসুদুর রহমান জানান, মঙ্গলবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদক বিরোধী অভিযানে ৩২ জনকে গ্রেফতার করা হয়। অভিযানে ২০ হাজার ৩৮৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৭৭ গ্রাম ২৩৬০ পুরিয়া হেরোইন ও ৭৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।মাদক আইনে তাদের বিরুদ্ধে ২৩টি মামলা করা হয়েছে।

    সংশ্লিষ্টরা বলছেন, মাদক পরিবহনে নিত্য নতুন ও অভিনব কৌশল অবলম্বন করা হচ্ছে। দেশের বিভিন্ন প্রান্তে মাদক পাচারের ট্রানজিট হিসেবে ঢাকাকে ব্যবহার করছে। মিয়ানমার থেকে নৌ-পথে আসা ইয়াবার চালান কক্সবাজার হয়ে সড়ক, রেল ও বিমানপথে ছড়িয়ে পড়ছে সারাদেশে। তবে আইনশৃঙ্খলা বাহিনীর সার্বক্ষণিক নজরদারির কারণে কৌশল বদলেছে মাদক ব্যবসায়ীরা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com