• শিরোনাম

    ক্যাটরিনার আগুনঝরা নাচ, দেখুন ভিডিওতে

    ডেনাইট ডেস্ক | ১২ ডিসেম্বর ২০১৮

    ক্যাটরিনার আগুনঝরা নাচ, দেখুন ভিডিওতে

    আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় অভিনয় করেছেন শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। মুক্তি পেতে আর মাত্র ১০ দিন বাকি। ‘মেরে নাম তু’ ও ‘ইশকবাজি’র পর এবার এ ছবির ‘হুসন পরছাম’ নামে নতুন আরেকটি গান মুক্তি পেল।

    ‘হুসন পরছাম’ গানে ক্যাটরিনার আগুনঝরা নাচে মুগ্ধ হলেন ভক্তরা।

    ছবিতে বামন বাউয়া সিং চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান। আর তাঁর সহ-অভিনেতা ক্যাটরিনা কাইফ অভিনয় করেছেন খ্যাতিমান এক তারকার চরিত্রে। সেই তারকার নাম ববিতা কুমারী, যে কি না নেশাগ্রস্ত, খ্যাতির দম্ভ আছে তার। ‘হুসন পরছাম’ গানে নতুনরূপে হাজির হয়েছেন ক্যাটরিনা।

    সিনেমার আরেক নায়িকা আনুশকা শর্মা। তিনি রোগে ভোগা বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন। সারাক্ষণ হুইলচেয়ারে থাকতে হয় তাঁকে। কথা বললে আটকে যায়, এতই জড়তা। তাঁর চরিত্রের নাম আফিয়া ইউসুফজাই। তিনিও ভালোবাসেন বাউয়াকে।

    ‘হুসন পরছাম’ গানটিতে বাউয়া সিং ও সুপারস্টার ববিতা কুমারীকে দেখা যাচ্ছে। বাউয়া সিংয়ের গায়ে হলুদ দিয়ে শুরু হয় গানটি। মনে হচ্ছে, সেরিব্রাল পালসিতে আক্রান্ত নাসা বিজ্ঞানী আফিয়ার সঙ্গে বিয়ের জন্য তৈরি হচ্ছেন বাউয়া সিং। আর সেই অনুষ্ঠানে যোগ দিতে এসেছেন ববিতা। ক্যাটরিনার খুনে নাচে মুগ্ধ হবেন সবাই। মনে পড়ে যাবে ‘ধুম-৩’ ছবির সেই ‘কামলি’ গানটিতে ক্যাটের দুর্দান্ত নাচটিও।

    সিনেমার গল্পে দেখা যায়, বামন বাউয়া সিং সেরিব্রাল পালসি রোগে ভোগা বিজ্ঞানী আফিয়া ইউসুফজাইয়ের প্রেমে পড়ে। কিন্তু তার প্রেমকাহিনীতে নতুন মোচড় আসে, যখন সে ফের একজন মদে মত্ত অভিনেত্রী ববিতা কুমারীর প্রেমে পড়ে। পরে ববিতা তাকে অপমান করলে বাউয়া উপলব্ধি করে, সে সব শেষ করে ফেলেছে। এর পর বাউয়া ফের আফিয়াকে পাওয়ার চেষ্টা করে। শেষে কী হয়, তা জানতে ছবিটি দেখতে হবে।

    ২০১২ সালের ‘জব তক হ্যায় জান’র পরে দ্বিতীয়বার রুপালি পর্দায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ, আনুশকা ও ক্যাটরিনাকে। ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘জিরো’। সূত্র : ইন্ডিয়া টিভি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com