• শিরোনাম

    আরেকবার সুযোগ চাইলেন শেখ হাসিনা

    নিজস্ব প্রতিবেদক | ১২ ডিসেম্বর ২০১৮

    আরেকবার সুযোগ চাইলেন শেখ হাসিনা

    বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আজকে পিতা-মাতা, ভাই হারা আমি। আপনারা দায়িত্ব নিয়েছেন আর প্রতিবার সেই দায়িত্ব আপনারা পালন করেন। আপনারাই ভোট দেন, আপনারাই নির্বাচিত করেন। আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আমি সরকার প্রধান হয়ে দেশের সেবা করার সুযোগ পাই।

    জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শেখ হাসিনা বলেন, আপনারা যে দায়িত্ব পালন করছেন তার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। এখনো আমি আপনাদের কাছে সেই দায়িত্ব দিয়ে যাচ্ছি। আমার আপনজন বলতে আছে একটা ছোট বোন আর আছেন আপনারা। আপনারাই আজকে আমার আপন জন হয়ে সেই নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আরেকটি বার দেশ সেবার সুযোগ করে দিবেন। আপনাদের কাছে সেটাই চাই।

    বুধবার বিকালে গোপলগঞ্জের কোটালীপাড়ায় নির্বাচনী প্রচারণা উপলক্ষে আয়োজিত জনসভা এসব কথা বলেন তিনি। আর এই জনসভার মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করলো আওয়ামী লীগ।

    শেখ হাসিনা বলেন, বাংলার মানুষের ভাগ্যন্নোয়নে প্রতিজ্ঞা নিয়ে কাজ করে যাচ্ছি। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। সারাদেশে কমিউনিটি ক্লিনিক গড়ে তুলেছি। প্রতিটি উপজেলায় একটি স্কুল-কলেজ সরকারিকরণ করা হয়েছে। বেতন বৃদ্ধি করা হয়েছে।

    গোপালগঞ্জ-৩ (কোটালীপাড়া-টুঙ্গীপাড়া) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন করছেন শেখ হাসিনা। এখান থেকে বেশ কয়েকবার প্রতিনিধিত্বও করেছেন তিনি।

    এর আগে সকালে ঢাকা থেকে সড়ক পথে টঙ্গীপাড়ায় যান বঙ্গবন্ধু কন্যা। সেখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান এবং দোয়ায় অংশ নেন শেখ হাসিনা। ফেরার পথে বেশ কয়েকটি নির্বাচনী পথসভায় অংশ নেবেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com