• শিরোনাম

    শেষ চারেই স্বপ্নভঙ্গ বাংলাদেশের

    ডেনাইট ডেস্ক | ১৩ ডিসেম্বর ২০১৮

    শেষ চারেই স্বপ্নভঙ্গ বাংলাদেশের

    দ্বিতীয় সেমিফাইনালের শ্রীলঙ্কা অনূর্ধ্ব ২৩ দলের বিপক্ষে চার উইকেটে হারতে হলো বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ দলকে। আর এতেই ইর্মাজিং এশিয়া কাপের শেষ চারেই স্বপ্ন ভঙ্গ হলো কিশোরদের। কলোম্বোর রানাসিংহে প্রেমাদাসা স্টেডিয়ামে বৃহস্পতিবার স্বাগতিকদের ২৩৮ রানের লক্ষ্য ছুড়ে দেয় বাংলাদেশ।

    জবাবে শ্রীলঙ্কানরা ব্যাট করতে নেমে শুরুতেই হোচট খায়। দলীয় ৩ রানের মাথায় ওপেনারকে হারিয়ে বিপাকে পড়তে হয়। যুবা টাইগারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৮৭ রান তুলতেই লঙ্কান শিবিরের টপ অর্ডারে নামে ধস। বাধা হয়ে দাড়ায় পঞ্চম ও ষষ্ঠ উইকেটে দুটি দারুণ জুটি। শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাগে তারা।

    লঙ্কানদের হয়ে সাদুন ভিরাকোডি ৩৭ বলে ৪৭, কামিন্দু মেন্ডিস ৮৮ বলে ৯১*, শেহান জয়াসুরিয়া ৬১ বলে ৩৯ রান করেন। বাংলাদেশের হয়ে দুটি উইকেট নেন পেসার শরিফুল ইসলাম। একটি করে উইকেট তুলে নেন শফিউল ইসলাম, নাঈম হাসান ও আফিফ হোসেন ধ্রুব।

    প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ গড়ে ২৩৭ রান। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান করেন ওপেনার মিজানুর রহমান। আর ইয়াসির আলী করেন ৬৬ রান। জাতীয় দলের বাইরে থাকা ব্যাটসম্যান মোসাদ্দেক হোসেন সৈকত ৬৬ রানের একটি চমৎকার ইনিংস খেলেন।

    এদিকে দিনের প্রথম সেমিতে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে ভারত দল। আগামী ১৫ ডিসেম্বর স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে ভারতের যুবারা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com