• শিরোনাম

    বাংলাদেশের অগ্রগতি পরিষ্কার : মাশরাফি

    ডেনাইট ডেস্ক | ১৪ ডিসেম্বর ২০১৮

    বাংলাদেশের অগ্রগতি পরিষ্কার : মাশরাফি

    গত বিশ্বকাপের পর দেশের মাটিতে বাংলাদেশ হেরেছে কেবল একটি সিরিজ, ২০১৬ সালে ইংল্যান্ডের কাছে। সেই বছর নিউ জিল্যান্ড সফরে হোয়াইটওয়াশড হয়েছিল মাশরাফির দল। পরের বছর একই অভিজ্ঞতা হয়েছিল দক্ষিণ আফ্রিকা সফরে। সিলেটে তৃতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দিয়ে চলতি বছরে টানা তৃতীয় সিরিজ জয়ের পর সংবাদ সম্মেলনে মাশরাফি জানান, এই সিরিজ জয়গুলোই ২০১৯ বিশ্বকাপের জন্য সুর বেঁধে দিচ্ছে।

    ১২টি সিরিজের মধ্যে আটটি জিতলে যেটা হয়, আত্মবিশ্বাস ভালো থাকে। পাশাপাশি অগ্রগতিও পরিষ্কার। আমরা ঠিক পথেই আছি। ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ের বিপক্ষে আগেও সিরিজ জিতেছে বাংলাদেশ। তবে ভারত, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের ইতিহাসেই প্রথবারের মতো এই সময়ে সিরিজ জেতে তারা। মাশরাফি অগ্রগতির এই ধারা ধরে রাখতে চান বিশ্বকাপ পর্যন্ত। তবে আপাতত তার নজর নিউ জিল্যান্ড সফরের দিকে।

    সামনে নিউ জিল্যান্ড সিরিজ আছে। আমাদের জন্য সিরিজটি খুব গুরুত্বপূর্ণ। গতবার আমরা ওদের ওখানে গিয়ে হেরে এসেছি। আমার কাছে মনে হয়, এবার আমাদের দল আরও ব্যালান্সড। আমার বিশ্বাস, আগের বারের চেয়ে ভালো খেলব। বিশ্বকাপের জন্য কিছুটা হলেও আদর্শ হবে। যদিও কন্ডিশন কিছুটা ভিন্ন। তবুও ভালো হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com