• শিরোনাম

    শেখ হাসিনার সঙ্গে একাত্মতা সাবেক ৮৮ পুলিশ কর্মকর্তার

    ডেনাইট ডেস্ক | ২০ ডিসেম্বর ২০১৮

    শেখ হাসিনার সঙ্গে একাত্মতা সাবেক ৮৮ পুলিশ কর্মকর্তার

    আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানিয়েছেন অবসরপ্রাপ্ত ৮৮ জন পুলিশ কর্মকর্তা। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন।

    প্রধানমন্ত্রীর কার্যালয়ের একজন কর্মকর্তা আজ বৃহস্পতিবার বিকেলে প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, বর্তমান সরকারের ধারাবাহিকতা রক্ষা এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির প্রতি সমর্থন জানাতে অবসরপ্রাপ্ত ৮৮ জন পুলিশ কর্মকর্তা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন।

    দেশ স্বাধীনের আগে বাংলাদেশ পুলিশের নাম ছিল পুলিশ সার্ভিস অব পাকিস্তান (পিএসপি)। একাত্মতা প্রকাশ করা পুলিশের অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের মধ্যে একজন পিএসপি কর্মকর্তা। এ ছাড়া ১৫ জন মহাপুলিশ পরিদর্শক, তাঁরা হলেন এ টি আহমেদুল হক চৌধুরী, মো. মমিনউল্লাহ পাটওয়ারী, কুতুবুর রহমান, মো. শমশের আলম, এ কে এম এনায়েত উল্লাহ দেওয়ান, মো. আবদুর রউফ, মো. আওলাদ হোসেন মিয়া, কাজী বজলুর রহমান, আবুল কাশেম হাওলাদার, মো. আবদুল হাননান, মো. রুহুল আমিন, মুহাম্মদ আবদুল হাননান খান, এম সানাউল হক, মো. নুরুল আনোয়ার ও এ কে এম শহীদুল হক।
    পুলিশের সাবেক অন্য কর্মকর্তারা হলেন অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক ১৯ জন, উপ–মহাপুলিশ পরিদর্শক ২৪ জন, অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক ৩ জন, সহকারী মহাপুলিশ পরিদর্শক ও পুলিশ সুপার ১১ জন এবং অতিরিক্ত পুলিশ সুপার রয়েছেন ১৫ জন।

    এর আগে চলতি মাসের ৭ তারিখ অবসরপ্রাপ্ত ৩২১ জন বেসামরিক কর্মকর্তা শেখ হাসিনার সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। তার আগে গত ২৭ নভেম্বর ১৪৭ জন অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। তাঁরাও বর্তমান সরকারের প্রতি একাত্মতা প্রকাশ করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com