• শিরোনাম

    নতুন মন্ত্রিসভার শপথ সোমবার

    ডেনাইট ডেস্ক | ০৩ জানুয়ারি ২০১৯

    নতুন মন্ত্রিসভার শপথ সোমবার

    নতুন মন্ত্রিসভার সদস্যরা আগামী সোমবার শপথ নেবেন। ওই দিন বিকেল সাড়ে ৩টার দিকে বঙ্গভবনে ওই শপথগ্রহণ অনুষ্ঠিত হবে।

    আজ বৃহস্পতিবার  এ তথ্য জানিয়েছেন রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন।

    এর আগে আজ বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে গেলে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরকার গঠনের আহ্বান জানান রাষ্ট্রপতি। বার্তা সংস্থা ইউএনবির এক খবরে এই তথ্য জানানো হয়।

    আজ বিকেল ৪টা ২০ মিনিটে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গভবনে পৌঁছান। এ সময় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী একে অপরের হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

    গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে বিজয়ী হন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচনে বিজয়ের পর এই প্রথম রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন প্রধানমন্ত্রী। তিনি আজ রাষ্ট্রপতির হাতে আওয়ামী লীগের একক সংখ্যাগরিষ্ঠতার পত্র তুলে দেন।

    এর আগে বেলা ১১টার পর সংসদ ভবনের শপথকক্ষে শেখ হাসিনাসহ নবনির্বাচিত সংসদ সদস্যরা শপথবাক্য পাঠ করেন। সংসদ ভবনের পূর্ব ব্লকের প্রথম লেভেলের শপথকক্ষে একাদশ সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথবাক্য পাঠ করান। শপথ নিয়েছেন আওয়ামী লীগ ও মহাজোটের ২৮৮ সংসদ সদস্য। এ ছাড়া স্বতন্ত্র আরো তিনজন সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com