• শিরোনাম

    রঙিন রাজকুমারী প্রিয়াঙ্কা!

    ডেনাইট ডেস্ক | ০৭ জানুয়ারি ২০১৯

    রঙিন রাজকুমারী প্রিয়াঙ্কা!

    একমাসেরও বেশি হলো মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ১ ও ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয়েছিল তাঁদের রাজকীয় বিবাহোৎসব। কিন্তু সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে এখনো তাঁদের বিয়ের ছবি ঝড় তুলছে।

    একদিন আগেই প্রিয়াঙ্কা-নিকের মেহেদি অনুষ্ঠানের অপ্রকাশিত ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছিল। এবার এ যুগলের বিয়ের আলোকচিত্রী জোসেফ রাধিক দুটো নতুন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এ ছবি দুটো তাঁদের সনাতন রীতিতে বিয়ের অনুষ্ঠানে তোলা।

    জোসেফ যে ছবি শেয়ার দিয়েছেন, তাতে সব্যসাচীর ডিজাইনে লাল রঙের লেহেঙ্গায় রাজকুমারী সাজে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। বিয়ের কিছুক্ষণ আগে তিনি প্রাসাদের সিঁড়ি বেয়ে নামেন।  ক্যাপশনে জোসেফ লেখেন, ‘আসছে বধূ! প্রিয়াঙ্কা ও নিক, ২০১৮।’

    আরেকটি ছবি পোস্ট করেছেন জোসেফ। সেটিতে সনাতনী বধূ সাজে প্রিয়াঙ্কা চোপড়া। এটিও বিয়ের আগে তোলা। দামি গহনায় সজ্জিত প্রিয়াঙ্কা। জোসেফ ক্যাপশনে লিখেছেন, ‘প্রায় প্রস্তুত!’

    ১ ও ২ ডিসেম্বর উমেদ ভবন প্রাসাদে পাঁচ দিনের রাজকীয় আয়োজনে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা ও নিক। সনাতন ও খ্রিস্টান দুই রীতিতেই বিয়ের আয়োজন করেন তাঁরা।

    খ্রিস্টান রীতিতে বিয়ের যাবতীয় আয়োজন সেরেছিলেন প্রিয়াঙ্কার শ্বশুর পল কেভিন জোনাস।

    বিয়ের পর মুম্বাই ও দিল্লিতে প্রিয়াঙ্কা ও নিক আয়োজন করেন তিনটি বিবাহোত্তর সংবর্ধনা। বর্তমানে এ যুগল সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন।

    সুইজারল্যান্ডে ঘুরতে যাওয়ার আগে প্রিয়াঙ্কা ও নিক লন্ডনে কিছুদিন ছিলেন। ২০ ডিসেম্বর তাঁদের মুম্বাই অভ্যর্থনার পর বড়দিনের ডিনারে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ জোনাস পরিবারে যোগ দিয়েছিলেন।

    প্রিয়াঙ্কা চোপড়া আপাতত ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির শুটিং বন্ধ করেছেন। সোনালি বোস পরিচালিত এই ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এই সিনেমায় আরো রয়েছেন ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ অভিনেত্রী জাইরা ওয়াসিম এবং নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। চলতি বছরেই এ ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

    আর কিছুদিন পরেই যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে হলিউডের বন্ধুদের জন্য আরেকটি রাজকীয় অভ্যর্থনার আয়োজন করবেন প্রিয়াঙ্কা-নিক। সূত্র : ইন্ডিয়া টুডে

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com