• শিরোনাম

    ভাড়াটিয়া বেশে বৃদ্ধ দম্পতিকে অচেতন করে স্বর্ণালঙ্কার লুট

    নিজস্ব প্রতিবেদক | ১৩ জানুয়ারি ২০১৯

    ভাড়াটিয়া বেশে বৃদ্ধ দম্পতিকে অচেতন করে স্বর্ণালঙ্কার লুট

    রাজধানীর সায়েদাবাদ করাতিটোলায় বাসা ভাড়া নেয়ার কথা বলে বৃদ্ধ দম্পতিকে অচেতন করে স্বর্ণালঙ্কার লুটের অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সকালে করাতিটোলার ৫৪ নম্বর বাসায় এই প্রতারণার ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় বৃদ্ধ দম্পতি এ টি এম সোলাইমান (৬৫) ও নাজমা বেগমকে (৫৫) উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ভিকটিমদের মেয়ের জামাই তাজুল ইসলাম জানান, নিজেদের ৫ তলা বাসার নিচ তলায় থাকেন তার শ্বশুর-শাশুড়ি। গতকাল সকালে তাদের পরিবারের কেউ বাসায় ছিলোনা। এই সুযোগে তিনজন নারী বাসা ভাড়া নেয়ার কথা বলে বাসার ভেতরে যায়। পরে আলাপচারীতা বাড়িয়ে কৌশলে ওই দম্পতিকে চেতনানাশক কিছু খাইয়ে দেয়। এরপর তারা অচেতন হয়ে গেলে তার শাশুড়ির পরনে থাকা স্বর্ণের কানের দুল, চেইন, হাতের বালা নিয়ে পালিয়ে যায় ওই তিননারী প্রতারক।

    ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় তাদের দুইজনকে হাসপাতালে আনার পর চিকিৎসকের পরামর্শে তাদের পাকস্থলী পরিষ্কার করানো হয়। পরে তাদেরকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, বিষয়টি আমরা শুনেছি। খোঁজখবর নিয়ে দেখছি। ওই তিন নারীকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com