• শিরোনাম

    ভক্তদের উপর ঝাঁপিয়ে পড়লেন রণবীর

    ডেনাইট ডেস্ক | ০৫ ফেব্রুয়ারি ২০১৯

    ভক্তদের উপর ঝাঁপিয়ে পড়লেন রণবীর

    মঞ্চে সিনেমার প্রমোশন নিয়ে বিভিন্ন ধরনের কার্যক্রম চলছে। হঠাৎ সিনেমার নায়ক ঝাঁপ দিলেন দর্শকদের উপর। তবে দর্শকরা তাদের অবস্থান থেকে কেউ সরে যাননি। বরং প্রিয় নায়ককে ধরে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করেছেন। ভক্তদের সামান্য অবহেলায় পাকা মেঝেতে পড়ে দুর্ঘটনার শিকার হতে পারতেন নায়ক। কিন্তু সকলের প্রচেষ্টায় রক্ষা পেয়েছেন তিনি।

    সম্প্রতি ‘গলি বয়’ সিনেমার প্রমোশনে গিয়ে এমন কাণ্ড ঘটিয়েছেন রণবীর সিং। ইতোমধ্যে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। চলছে আলোচনা সমালোচনা।

    বিভিন্ন সময় রণবীর সিংয়ের পাগলামোর ঘটনা দেখা গিয়েছিল। অনুষ্ঠানে, রাস্তা-ঘাটে অনেক ভক্তই সাক্ষী হয়েছেন এসব ঘটনার। তবে ‘গলি বয়’-এর প্রমোশনে মুম্বাইয়ের শপিং মলে এমন ঘটনা ঘটাবেন কেউ ভাবতে পারেনি। শপিংমলে রণবীরকে দেখতে হাজার হাজার মানুষ হাজির হয়। মঞ্চে র‌্যাপ গান পরিবেশন করছিলেন রণবীর। তার গানে একসময় ভরা মজলিশে উত্তেজনা আসে। হঠাৎ সবাইকে অবাক করে ভক্তদের মাঝে ঝাঁপিয়ে পড়লেন তিনি। মুহূর্তেই কাছে টেনে নেন ভক্তরা।

    ঝাঁপিয়ে পড়ার পর আবার মঞ্চে ওঠেন রণবীর সিং। ভক্তরা অপেক্ষায় ছিল হয়ত প্রিয় নায়ক আবার কাছে আসবেন। কিন্তু সে ভুল করেননি আলোচিত এই নায়ক।

    ‘গলি বয়’ সিনেমায় একজন র‌্যাপারের ভূমিকায় রণবীরকে দেখা যাবে। তার বিপরীতে থাকবেন আলিয়া ভাট। সিনেমাটি আগামী ১৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com