• শিরোনাম

    পাবনায় দুর্বৃত্তদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

    পাবনা প্রতিনিধি | ০৭ ফেব্রুয়ারি ২০১৯

    পাবনায় দুর্বৃত্তদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

    পাবনার পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মুস্তাফিজুর রহমান সেলিম (৬২) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন।বুধবার রাত সাড়ে ৯টার দিকে পাকশী ইউনিয়নের রূপপুর গ্রামে তার বাড়ির গেটের সামনে দূর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

    ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ৯টার দিকে পাকশীর রূপপুর বিবিসি বাজার থেকে পায়ে হেঁটে নিজ বাড়ি ফিরছিলেন বীল মুক্তিযোদ্ধা ও পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মুস্তাফিজুর রহমান সেলিম। বাড়ির গেটের সামনে পৌঁছানো মাত্র মোটরসাইকেল যোগে আসা দুইজন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি চালায়।

    তিনি আরও জানান, এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর অবস্থায় তাকে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। রাজশাহী নেওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। কে বা কারা তাকে গুলি করেছে তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান চলছে। এলাকায় উত্তেজনা থাকায় নিরাপতত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

    নিহত মুস্তাফিজুর রহমান সেলিমের ছোট ভাই রুবেল রহমান বলেন, আমার ভাই একজন ত্যাগী নেতা ছিলেন। স্থানীয় সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্যেই আমার ভাইকে তারা হত্যা করেছে বলে আমাদের ধারনা। এছাড়া আমার ভাইয়ের কোনো শত্রু ছিল না।

    ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ শফিকুল ইসলাম শামিম বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে ৩/৪টি গুলিবিদ্ধ হয়েছে। এখানে একটি গুলি বের করা সম্ভব হলেও তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়।

    পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাইফুল আলম বাবু মন্ডল বলেন, মুস্তাফিজুর রহমান সেলিম পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছিলেন এবং বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য। তবে তাকে যারাই গুলি করে হত্যা করুক না কেন তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com