• শিরোনাম

    বিরামপুর উপজেলা পরিষদ নির্বাচন

    পারভেজ কবীরকে আওয়ামীলীগের মনোনয়ন

    বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি | ১৫ ফেব্রুয়ারি ২০১৯

    পারভেজ কবীরকে আওয়ামীলীগের মনোনয়ন

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী হিসেবে চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব পারভেজ কবীর। এরই প্রেক্ষিতে বৃহস্পতিবার সন্ধ্যায় পারভেজ কবীর ঢাকা হতে একতা এক্সপ্রেস ট্রেন যোগে বিরামপুর রেলস্টেশনে পৌছিলে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে শত শত নেতা-কর্মীদের শ্লোগানে মুখরিত হয় পুরো স্টেশন এলাকা।

    সেখান থেকে নেতা-কর্মীদের সাথে নিয়ে পায়ে হেঁটে ঢাকা মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। এরপর মিজান মার্কেটের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় তিনি দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, দিনাজপুর-৫ সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান ফিজার সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    তিনি বলেন, এই নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা নিজেই তাকে মনোনয়ন দিয়েছেন। নির্বাচনে জয়লাভ করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে সকল নেতা-কর্মীদের এক হয়ে কাজ করার আহবান জানান তিনি। পরিশেষে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল পারভেজ কবীরের চুড়ান্ত মনোনয়ন পত্রটি সকলের সামনে পাঠ করে শুনান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে daynightbd.com