• শিরোনাম

    নওগাঁয় বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

    নওগাঁ প্রতিনিধি | ১৮ ফেব্রুয়ারি ২০১৯

    নওগাঁয় বাসচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

    নওগাঁর মান্দা উপজেলায় যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার বিকেলে উপজেলার দেলুয়াবাড়ি গরুর হাট এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

    নিহত ব্যক্তিরা হলেন মান্দার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সেলিম হোসেন (৩৫), বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের মৃত শুকুর আলীর মোসলেম উদ্দিন (৪৫)।

    মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফ্ফর হোসেন জানান, আজ সোমবার বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া হাটে গরু কিনতে একটি মোটরসাইকেলে চড়ে তিনজন নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুহাটি মোড় হয়ে মহাসড়কে উঠছিলেন। এ সময় নওগাঁ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বিআরটিসির (কুমিল্লা ব ১১-০০১৬) দ্রুতগামী বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলেই সেলিম হোসেন নিহত হন। গুরুতর আহত অবস্থায় শফিকুল ইসলাম ও মোসলেম উদ্দিনকে উদ্ধার করে মান্দা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে তাঁদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে শফিকুল ও মোসলেমের মৃত্যু হয়।

    মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা বিআরটিসির বাস ভাঙচুর করে পুড়িয়ে দেয়। বিআরটিসি বাসের চালক কার্তিক চন্দ্র ঘোষকে (৫৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আটক কার্তিকের বাড়ি রাজশাহীর বোয়ালিয়া থানাধীন কুমারপাড়া এলাকায়। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com