• শিরোনাম

    কুবিতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উদযাপন

    কুবি প্রতিনিধি | ১৫ এপ্রিল ২০১৯

    কুবিতে বর্ণাঢ্য আয়োজনে বর্ষবরণ উদযাপন

    বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বৈশাখী চত্তে¡রে শিক্ষার্থীদের উদ্যোগে বিভিন্ন ছোট ছোট স্টল নিয়ে বর্ষবরণ উদযাপন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পরিবার। শনিবার সকাল ১০টায় ভিসি অধ্যাপক ড. এমরান কবির চোধুরীর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুভাযাত্রাটি শুরু হয়ে বিভিন্ন সড়ক এবং সামনের রাস্তা প্রদক্ষিন করে বিশ্ববিদ্যালয়ের বৈশাখী চত্বরে গিয়ে শেষ হয়।

    এ সময় আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী ওমর সিদ্দিকী, সহ-সভাপতি মেহেদী হাসান, কলা অনুষদের ডিন ড. জি. এম. মনিরুজ্জামান, বৈশাখ উদযাপন কমিটির আহবায়ক মুহাম্মদ সোহরাব উদ্দিন, সদস্য সচিব মোহাম্মদ আতিকুর রহমান সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী।

    মঙ্গল শোভাযাত্রায় ককসিটে ঘোড়ার ছবি, বাঘেরমুখ, হাতি ও টেপা পুতুল, মিনি ম্যাগাজিন, আল্পনা ও নানা ধরনের কারুকার্য ও জমকালো বেশভ‚ষা নিয়ে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

    নতুন বছরকে বরণ করে নিতে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন কর্মসূচী নেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের বৈশাখী চত্বরে এক পাশে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের আয়োজনে চলছে বৈশাখী মেলা। পাশেই বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতিকর্মীদের পরিবেশায় চলছে বৈশাখী গান।

    এ ছাড়াও দুপুরে বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের অংশগ্রহণে ভলিবল মাঠে দেশীয় খেলাধুলার আয়োজন করা হয়েছে। এদিকে বিকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন রয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com