• শিরোনাম

    কুবিতে আইটি সোসাইটির কমিটি গঠন

    সভাপতি অনিক সম্পাদক শিহাব

    কুবি প্রতিনিধি | ০১ মে ২০১৯

    সভাপতি অনিক সম্পাদক শিহাব

    কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) তথ্য ও প্রযুক্তি বিষয়ক সংগঠন ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির’ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সংগঠনের সভাপতি সাইয়েদ মাখদুম উল্লাহ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করেন।IMG_20190430_161202

    কমিটিতে কম্পিউটার সায়েন্স এন্ড ইজ্ঞিনিয়ারিং (সিএসই) বিভাগ ৮ম ব্যাচের শিক্ষার্থী ফাহমিদ হাসান অনিককে সভাপতি এবং ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগ ১০ ব্যাচের শিক্ষার্থী শিহাব উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ৫২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

    received_2364314820350534

    কমিটিতে অন্যান্যরা হলেন- সহ-সভাপতি রিয়াসাত তানজীম, নাজমুল হাসান, আরিফুল ইসলাম, সজীব মহ্জন। যুগ্ম-সাধারণ সম্পাদক নাসিম কিরণ, সাদমান সাইদ, মৈয়ত্রী মনির সামিয়া ও শিহাব আহমেদ, সাংগঠনিক সম্পাদক তাসলিমা আক্তার রুমকি, অর্থ সম্পাদক শাহ আলম ও দপ্তর সম্পাদক শাহাদাৎ হোসাইন ও প্রচার সম্পাদক আবু বক্কর রায়হান।

    উল্লেখ্য, গত বছরের ২০১৭ সালের ২০ জুলাই কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি গঠিত হয়। শুরু থেকেই সংগঠনটি ক্যাম্পাসে তথ্য ও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন সেমিনার আয়োজনসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com