• শিরোনাম

    শাহজালালে বিমানের ড্যাশ-৮ উড়োজাহাজের জরুরি অবতরণ

    নিজস্ব প্রতিবেদক | ০৪ জুন ২০১৯

    শাহজালালে বিমানের ড্যাশ-৮ উড়োজাহাজের জরুরি অবতরণ

    শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ড্যাশ-৮ কিউ ৪০০ উড়োজাহাজ জরুরি অবতরণ করেছে। তবে এ ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। আজ সকালে এ ঘটনা ঘটে। বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক বলেন,বিমানটি নিরাপদে অবতরণ করেছে। যাত্রীদের কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

    বিমানবন্দর সূত্র জানায়,শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল ৮টায় চট্টগ্রাম হয়ে কক্সবাজারের উদ্দেশে বিজি ১৪৪৩ ফ্লাইটটি ছেড়ে যায়। টেকঅফের পর ককপিট ক্রু লক্ষ করেন, উড়োজাহাজে বার্ড হিট হয়েছে। পরবর্তী সময়ে পাইলট গন্তব্যে না যেয়ে পুনরায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপদে অবতরণ করেন। উড়োজাহাজটি পরীক্ষা-নিরীক্ষার পর পুনরায় গন্তব্যে যাত্রা করে।

    বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ বলেন,উড়োজাহাজের কোনও ক্ষতি হয়নি। অধিকতর নিরাপত্তার জন্য পাইলট ঢাকায় ল্যান্ড ব্যাক করেন। উড়োজাহাজটি ফের গন্তব্যে যাত্রা করেছে।সংশ্লিষ্ট সূত্র মতে, বিমানবন্দরে জরুরি অবতরণের ঘটনায় কিছু সময়ের জন্য রানওয়ে বন্ধ ছিল। এ কারণে কয়েকটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে ফিরে যায়। তবে বর্তমানে শাহজালালের রানওয়ে চালু রয়েছে এবং বিভিন্ন এয়ারলাইন্সের উড়োজাহাজ স্বাভাবিক ওঠানামা করছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com