• শিরোনাম

    ‘সাপলুডু’ মুক্তি পাচ্ছে ২৭ সেপ্টেম্বর

    ডেনাইট ডেস্ক | ০২ সেপ্টেম্বর ২০১৯

    ‘সাপলুডু’ মুক্তি পাচ্ছে ২৭ সেপ্টেম্বর

    দেশজুড়ে ২৫ প্রেক্ষাগৃহে ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্র ‘সাপলুডু’। ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, “প্রাথমিকভাবে ২৫টি প্রেক্ষাগৃহে দেওয়ার পরে দর্শকদের আগ্রহের বিষয়টি বিবেচনায় রেখে হলসংখ্যা বাড়ানো হতে পারে। আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিমকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেছেন পরিচালক গোলাম সোহরাব দোদুল।

    দোদুল বলেন,ছবিটির টিজার, ট্রেইলার প্রকাশের পর অনেক পরিবেশনা প্রতিষ্ঠান আমার সঙ্গে যোগাযোগ করেছেন। সিনেমা হল মালিকরাও চলচ্চিত্রটি প্রদর্শনের আগ্রহ প্রকাশ করেছেন। তবে ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের ভিন্ন ধরনের পরিকল্পনা রয়েছে। তারা প্রথম সপ্তাহে দেশে ২৫টির বেশি সিনেমা হলে চলচ্চিত্রটি মুক্তি দিতে চাচ্ছেন না।

    ধীরে ধীরে সারাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে তারা আগ্রহী। আমার বিশ্বাস গল্প এবং তারকা-নির্ভর ছবিটি সবার ভালো লাগবে। উল্লেখ্য, ২০১৮ সালের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারে অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয়েছে। এতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com